বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে হিলিতে চতুর্থ দিনের মতো টিকাদান কর্মসূচি চলছে

হিলি প্রতিনিধি

বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে চতুর্থ দিনের মতো করোনার বিশেষ টিকা প্রদান কর্মসূচি চলছে। কোন ঝামেলা ছাড়াই টিকা নিতে পেরে দারুন খুশি টিকা গ্রহিতারা।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে এই বিশেষ ক্যাম্পেইনের টিকা প্রদান কর্মসুচী চলছে। একইসাথে উপজেলা পরিষদ চত্বরে সুবর্ন জয়ন্তি মেলায় স্থাপিত স্টলে বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে এই টিকা দান কর্মসুচী চলছে। মানুষজন এসব টিকা দান কেন্দ্রেগুলোতে ভিড় করছেন।

টিকা গ্রহিতা ফরিদুল আহমেদ বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে বিশেষ ক্যাম্পেইনের মাধ্যমে টিকা দিতে পারলাম। পুর্বে টিকা দিতে অনেক সময় লাগতো নানা ধরনের দুর্ভোগ পোহাতে হতো। কিন্তু এই ক্যাম্পেইনের মাধ্যমে কোন ধরনের ঝামেলা ছাড়াই টিকা দিতে পারলাম এতে করে আমাদের খুব ভালো লাগছে। সেই সাথে টিকা না দেওয়ার কারনে বিভিন্ন কার্যক্রম সম্পুর্ন করতে ব্যাঘাত ঘটতো এই টিকা প্রদানের ফলে সেটি আর হবেনা।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.শ্যামল কুমার দাস বলেন, বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে সারাদেশের ন্যায় দিনাজপুরের হিলিতে আজ চতুর্থ দিনের মতো করোনা টিকার বিশেষ ক্যাম্পেইন চলছে। ১ম, ২য় ও ৩য় ডোজের টিকা দেওয়া হচ্ছে। সাধারন মানুষের মাঝে এসব টিকা দিতে বেশ আগ্রহ লক্ষ্য করা গেছে।

আরো দেখুনঃ