বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা

সিরাজুল ইসলাম, পিরোজপুর।।

বুধবার পিরোজপুর জেলা,পুলিশের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিযোগিতার উদ্বোধন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম-সেবা, পুলিশ সুপার, পিরোজপুর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন জেলা প্রশাসক, পিরোজপুর।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোল্লা আজাদ হোসেন পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), জনাব থান্দার খায়রুল হাসান পিপিএম-সেবা অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল), জনাব গোলাম মাওলা নকীব সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা, পিরোজপুর এবং জেলা পুলিশের সদস্যবৃন্দ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কাবাডি প্রতিযোগিতা ২০২১ পিরোজপুর বালক দলকে পরাজিত করে ইন্দুরকানী বালক দল চ্যাম্পিয়ন হয়। পিরোজপুর সদর বালিকা দলকে পরাজিত করে ভান্ডারিয়া বালিকা দল চ্যাম্পিয়ন হয়। ফাইনাল ম্যাচ শেষে উভয় (বালক ও বালিকা) চ্যাম্পিয়ন ও রানার্সআপ এবং সেরা খেলোয়াড়দের পুরষ্কার প্রদান করা হয়।

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সম্মানিত সভাপতি ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়কে দেশব্যাপী কাবাডি প্রতিযোগিতার আয়োজন করায় আমন্ত্রিত অতিথিবৃন্দ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ