বঙ্গবন্ধুর দেশ গড়ার স্বপ্ন আমাদের পূরণ করতে হবে …খাদ্য মন্ত্রী

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি।।

বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্য মন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে হলেও বঙ্গবন্ধুর দেশ গড়ার স্বপ্ন আমাদের পূরণ করতে হবে। তিনি বলেছিলেন বাংলাদেশের একটি মানুষও না খেয়ে থাকবেনা। বঙ্গবন্ধুর সে স্বপ্ন আজ তারই যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা পূরণ করতে সক্ষম হয়েছেন। দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পন্ন দেশে খাদ্যের কোন ঘাটতি নেই। কৃত্রিম সংকট ঘটিয়ে যে ব্যবসায়ী বা যারা খাদ্যের কৃত্রিম সংকট তৈরী করবে সরকার তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। বুধবার বেলা ১১টার দিকে নওগাঁ জেলার সাপাহার উপজেলার খাদ্যগুদামে হাউজ হোল্ড সাইলো বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির ভাষন দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।

এছাড়া দুপুর ১২টার দিকে উপজেলার জিরো পয়েন্টে সাপাহার উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মুক্ত মঞ্চে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান অনুষ্টানে তিনি আরোও বলেন যে, বাংলাদেশ আওয়ামীলীগ কখনও প্রতিশ্রুতি ভঙ্গ করেনা তাই আপনারা নির্বাচনের পূর্বে মানুষের কাছে যে সমস্ত প্রতিশ্রæতি দিয়েছেন দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে তা অক্ষরে অক্ষরে পালন করবেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার সহ দলীয় নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।

উপজেলার খাদ্যগুদামে ৬ হাজার পারিবারিক সাইলো ও উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত আইন শৃঙ্খলা রক্ষায় গ্রাম পুলিশের ভূমিকা শীর্ষক মতবিনিরময় সভা এবং সরকারি বরাদ্দকৃত সাইকেল ৫৭ জন গ্রাম পুলিশের মাঝে বিতরণ করেন মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার।

আরো দেখুনঃ