বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে জনসমাবেশ অনুষ্ঠিত

খাগড়াছড়ি প্রতিনিধি।।
খাগড়াছড়ি প্রত্যন্ত এলাকার প্রান্তীক মানুষদের নিয়ে জনসমাবেশ।

বুধবার দুপুরে জেলা সদরে দুর্গম বড়পাড়া এলাকায় অনুষ্ঠিত হয়েছে এ জনসমাবেশ।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে গোলাবাড়ি সর্বস্তরের জনগনের আয়োজনে অনুষ্ঠিত এ জনসমাবেশে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি ২৯৮নং আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেন,বর্তমান সরকার প্রত্যন্ত এলাকার মানুষের প্রতি বিশেষ গুরুত্ব রেখে কাজ করে যাচ্ছেন। এখন দুর্গম পাহাড়েও সুন্দর রাস্তাঘাট তৈরি হয়েছে যার ফলে কৃষক-জুমচাষির উৎপাদিত পণ্য সহজে বাজারজাত করতে এবং ন্যায্যমুল্য বিক্রি করতে পারছে।

তাছাড়া শুকনো মৌসুমে পাহাড়ে পানির সংকটও অনেকাংশে কমে আসছে উল্লেখ করে প্রধান অতিথি বলেন,পানির সমস্যা সমাধানে সরকার কাজ করছে সরকারের সংশ্লিষ্ট বিভাগগুলো বিভিন্ন প্রকল্পের মাধ্যমে পাহাড়ে পানি সংকট নিরসনে কাজ করছে বলে আগের তুলনায় এখন পানির অভাব দূর হয়েছে।

গোলাবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জ্ঞানজ্যোতি চাকমার সভাপতিত্বে জনসমাবেশে আরো বক্তব্য রাখেন,জেলা পরিষদ সদস্য কল্যানমিত্র বড়ুয়া,খাগড়াছড়ি বার এসোসিয়েশন এর সভাপতি আশুতোষ চাকমা,পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন কান্তি ত্রিপুরা,গোলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা প্রমূখ।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ