বদলিতে হ্যাটট্রিক দেবীদ্বারের ইউএনও

দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লা দেবীদ্বারের বিতর্কিত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডেজী চক্রবর্তীর তৃতীয়বারের মতো আরেকটি বদলির আদেশ জারি হয়েছে। এ প্রজ্ঞাপনে তাকে আবারো খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় বদলি করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরীর ১৭ মার্চ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানাযায়। এর আগে তাকে গত ৭ মার্চ ফেনীর দাগনভূঁঞা উপজেলা ও ৭ ফেব্রুয়ারি বর্তমান পদায়নস্থল খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বদলি করা হয়েছিলো।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত বছরের ১ ডিসেম্বর ডেজী চক্রবর্তী দেবীদ্বারের ইউএনও পদে যোগদান করেন। এর পর থেকেই বিভিন্ন বিতর্কিত কর্মকান্ডে সমালোচনার মুখে পড়েন তিনি। এ উপজেলায় সাড়ে ৩ মাসের কর্মজীবনে গণমাধ্যমের অসংখ্য সংবাদের শিরোনাম হন ডেজী।

অভিযোগ রয়েছে, সরকারি নির্দেশ অমান্য করে মহাসড়কে সিএনজি স্ট্যান্ড ইজারা, সরকারি অনুষ্ঠানে প্রোটোকল ভেঙে রাজনৈতিক নেতাদের অতিথি করা, শিক্ষার্থীদের পাঠদান বন্ধ করে সভায় যোগদান করতে বাধ্য করা, স্থানীয় সাংবাদিকদের মোবাইল নম্বর ইউএনও’র সরকারী মোবাইল ফোন নম্বরে ব্লক ও উপজেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক থেকে আনফ্রেন্ড করাসহ নানান বিষয়।

নতুন করে বদলির আদেশ জারির ব্যাপারে ইউএনও ডেজী চক্রবর্তীকে একাধিকবার ফোনকল দেয়া হলেও তার সাড়া মেলেনি।

শুক্রবার সন্ধায় এ বদলীর আদেশের বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী মোবাইল ফোনে জানান এ আদেশ খুব শিঘ্রই কার্য্যকর হবে।

আরো দেখুনঃ