বরিশালে বৃষ্টিতে, বিভিন্ন সড়কে জলাবদ্ধতা

আনলাইন ডেস্ক।।

বাংলাদেশ উপকূলীয় এলাকায় অবস্থানরত লঘুচাপটি ঘনীভূত হয়ে সুস্পষ্ট লঘুচাপে পরিণত হওয়ায় বরিশালে বৃষ্টি শুরু হয়েছে। জেলায় ৩ ঘণ্টায় ৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে বরিশালের আবহাওয়া অফিস। আর গত ২৪ ঘণ্টায় বরিশালে ৭২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। গত কয়েকদিন ধরে বরিশালে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। সোমবার (১৯ আগস্ট) ভোররাত থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়।

সকাল ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত মুশলধারে বৃষ্টি হয়। এতে বরিশাল নগরীর বেশ কিছু এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়। ভোগান্তিতে পরে সাধারণ মানুষ। তবে বৃষ্টি কমে যাওয়ার পর বেশিরভাগ এলাকার পানি নেমে যেতে থাকে।

ভারি বর্ষণের কারণে সকাল থেকে সড়কে সাধারণ মানুষের চলাচল কম ছিল। তবে স্কুলকলেজ, অফিস আদালত খোলা থাকায় বৃষ্টি উপেক্ষা করে গন্তব্যে যায় মানুষ। অনেক স্কুলে শিক্ষার্থীদের উপস্থিতি কম দেখা যায়।বরিশালের আবহাওয়া অফিস জানিয়েছে, লঘুচাপের কারণে ভারি বৃষ্টি হচ্ছে। বরিশালে আজ সোমবার সকাল ৬টা থেকে সকাল ৯টা পর্যন্ত ৫৭ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। এই বৃষ্টি আরও দু-একদিন থাকতে পারে। বরিশাল নদী বন্দরে ১ ও সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ