বরুড়ায় নানা আয়োজনে নববর্ষ উদযাপিত

বরুড়া প্রতিনিধি।।

কুমিল্লার বরুড়ায় প্রশাসনের তত্ত্বাবধানে নানা কর্মসূচির মধ্যে দিয়ে পহেলা বৈশাখ উদযাপিত হয়েছে।

আজ রবিবার (১৪ এপ্রিল) সকাল থেকে উপজেলা হলরুমে আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও বর্ষবরণের সম্মিলিত গানের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।

বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নু-এমং মারমা মং এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়ার কৃতি সন্তান সাবেক অতিরিক্ত সচিব মোঃ মনির উদ্দিন, যুগ্মসচিব মোঃ শাহ আলম ,ফেনী জেলা অতিরিক্ত দায়রা জজ কেশব রায় চৌধুরী, অতিরিক্ত জেলা জজ মোঃ রহমত আলী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মুহাম্মদ জাকির হোসেন, উপ-সচিব নিলিমা আফরোজ, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ নাছরিন সুলতানা তনু, বরুড়া থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ ওসমান গনী, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ০১(বরুড়া)মোঃ জালাল উদ্দীন সহ প্রমুখ।

বেলা ১১ টায় উপজেলা বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক জোটের উপস্থিতিতে মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। এতে প্রশাসনের বিভিন্ন মহলের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারী এবং উপজেলার জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

বাবা-মা পরিজনের সঙ্গে প্রশাসনের আয়োজনে বৈশাখী উৎসব দেখতে এসে বিল্লাল হোসেন জানায়, ঢাকায় থাকাকালে স্কুল ও মা-বাবার ব্যস্ততার কারণে বাড়তি কোথাও যাওয়ার সুযোগ হয়ে ওঠে না। কিন্তু এবার গ্রামে ঈদ করতে এসে বাড়তি আনন্দ পেয়েছি। বরুড়া প্রশাসন কে ধন্যবাদ এমন সুন্দর একটা আয়োজন করার জন্য।

বরুড়া উপজেলা নির্বাহী অফিসার জানান,উপজেলা প্রশাসনের আয়োজনে আজকের এই অনুষ্ঠান সার্থক হয়েছে আপনাদের সবার উপস্থিতিতে। ঈদ ও বাংলা নববর্ষ কাছাকাছি সময়ে হওয়ায় উপজেলাবাসীর মধ্যে বাড়তি আনন্দ যোগ হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ