বরেন্যে চিকিৎসক ডাঃ রওনক আহমেদ ছিলেন আমাদের আত্মার আত্মীয়: প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদ

কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লার তিতাসের জগতপুর ইউনিয়নের কৃতি সন্তান মরহুম শামসুদ্দিন আহমেদ এর সুযোগ্য সন্তান বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক, চিকিৎসক, দানবীর ও জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডাঃ রওনক আহমেদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদ।

জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সমন্বয়ে গঠিত প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ বলেন, রওনক আহমেদ ছিলেন জগতপুর তথা তিতাসের আলোক শিখা। তিনি ছিলেন জগতপুর উন্নয়নের রূপকার। তার বাবা জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয়টি প্রতিষ্ঠা করে এখানকার সাধারণ মানুষের মাঝে অন্ধকারে আলো জ্বেলেছেন। তিনি ছিলেন জগতপুরবাসির সুখ দুঃখের সাথী এবং আস্থা ও নির্ভরতার প্রতীক ও আমাদের সকলের অভিভাবক। তাঁর অভাব কখনোই পূরণ হবার নয়। তাঁর প্রয়াণে আমরা হারালাম একজন অভিভাবক এবং জাতি হারালো একজন দক্ষ সেবক। সংগঠনটি তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশের পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসময় মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, জগতপুর সাধনা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি জাকির হোসেন সরকার,সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী আলমগীর কবির, সাংগঠনিক সম্পাদক বাদশা ফরহাদ,সহ সভাপতি তফাজ্জল হোসেন তবিল, মহসিন সরকার তপন,যুগ্ম সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহসিন, আবুল কালাম, অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক ওমর ফারুক মেম্বার, প্রচার সম্পাদক ফয়সাল সরকার জুয়েল, সহ প্রচার সম্পাদক আল-আমিন প্রধান, সদস্য দ্বীন ইসলাম, মারুফ হোসেন শিপলু ও আনিসুর রহমান ডেবিট প্রমূখ।

ডা. রওনাক আহমেদ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

বরেণ্য এই সমাজসেবক ও চিকিৎসককে শ্রদ্ধা জানাতে জানাজার নামাজে হাজার হাজার মানুষের ঢল নামে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ