বশেমুরবিপ্রবি আইআর ‘ফরেন ল্যাঙ্গুয়েজ’ ক্লাবের যাত্রা শুরু

অনলাইন ডেস্ক।।

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ‘ফরেন ল্যাঙ্গুয়েজ’ ক্লাবের অফিসিয়াল যাত্রা শুরু হয়েছে

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ৩ টায় বিশ্ববিদ্যালয়ের অ্যাকাডেমিক ভবনের ৫২৩নং কক্ষে স্পিকিং এর উপর সেশনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের এই ফরেন ল্যাঙ্গুয়েজ ক্লাব। সেশনে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মাহাবুবা উদ্দিন ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক জান্নাতুল ফেরদৌস এবং অর্ধশত শিক্ষার্থী।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীদের সম্মিলিত প্রচেষ্টায় ফরেন ল্যাঙ্গুয়েজ ক্লাবের যাত্রা শুরু হয়। যেখানে ইংরেজি ভাষার পাশাপাশি ফরাসি ভাষারও চর্চা করা হবে বলে জানিয়েছেন শিক্ষক এবং শিক্ষার্থীরা।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সভাপতি মাহবুবা উদ্দিন বলেন, পড়াশোনার পাশাপাশি এক্সটা কারিকুলাম হিসেবে ল্যাঙ্গুয়েজ ক্লাবের গুরুত্ব অপরিসীম। একই বিভাগের শিক্ষক জান্নাতুল ফেরদৌস বলেন, শিক্ষার্থীদের ইংলিশ স্পিকিং এর পাশাপাশি একাডমিক রাইটিং দক্ষ হয়ে উঠার জন্য ল্যাঙ্গুয়েজ ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ