বাউফলে দুই শিক্ষার্থী হত্যায় ২ কিশোর গ্রেপ্তার

অনলাইন ডেস্ক।।

পটুয়াখালীর বাউফলে চাঞ্চল্যকর দুই শিক্ষার্থী হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। এ মামলায় দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে নিহত নাফিসের মা নার্গিস বেগম বাদি হয়ে বাউফল থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় শুক্রবার রাতে উপজেলার সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল গ্রাম থেকে সিফাত (১৪) এবং কালাইয়া বন্দর থেকে সৈকত (১৪) নামের দুই কিশোরকে গ্রেফতার করে পুলিশ।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অন্যদেরকে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২০ মার্চ ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীরা পায়ে পা লাগাকে কেন্দ্র করে বিরোধে জড়ায়। সেই রেশ ধরে ২২ মার্চ বিকালে বিদ্যালয়ের বিদায় অনুষ্ঠান শেষে দশম শ্রেণীর শিক্ষার্থী নাফিস, মারুফ ও সিয়ামের বাড়ি ফেরার সময় ব্রীজের উপর আগে থেকে ওত পেতে থাকা নবম শ্রেণীর রায়হান, নাঈম-২, হাসিবুলসহ বেশ কয়েকজন তাদের উপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করে।

স্থানীয়রা তাৎক্ষনিক তাদের উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে নাফিস ও মারুফকে বরিশাল শেবাচিমে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। সিয়াম বাউফল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতদের ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকালে গ্রামের বাড়িতে লাশ দাফন করা হয়। এ জোড়া খুনের ঘটনায় গোটা বাউফলে চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ