বাগমারায় নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৮ সমর্থক আহত

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহীর- ৪ (বাগমারা) আসনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের ৮ জন সমর্থক আহত হয়েছেন। আহতদের মধ্যে এমপি এনামুল হকের ব্যক্তিগত সহকারী আতাউর রহমান, গোলাম মন্ডল, আয়ুব আলী, শরিফ উদ্দিন ও রায়হান আলীকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের ব্যক্তিগত সহকারী আতাউর রহমানের নেতৃত্বে শুক্রবার বিকেলে তাহেরপুর পৌরসভার ও গোয়ালকান্দি ইউনিয়নের বিভিন্ন এলাকায় কাঁচি প্রতীকের পোস্টার টাঙ্গানোর সময় চেউখালি বাজারে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থক গোয়ালকান্দি ইউপির চেয়ারম্যান আলমগীর সরকারের নেতৃত্বে অতর্কিত হামলা চালিয়ে মারপিট করা হয়।

স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হক অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী আবুল কালামের লোকজন বেপরোয়া হয়ে তার লোকজনকে মারপিট করে, পোস্টার ছিঁড়ে, গাড়ি ও নির্বাচনী অফিস ভাংচুর করে বিভিন্নভাবে নির্বাচনী প্রচারনায় বাধা সৃষ্টি করছে। তবে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদ এই অভিযোগ অস্বীকার করে বলেছেন স্বতন্ত্র প্রার্থীর প্রচারনায় কেউ কোনো প্রকার বাঁধা সৃষ্টি করেনি।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, স্বতন্ত্র প্রার্থীর লোকজনকে মারপিট এবং গাাড়ি ও নির্বাচনী অফিস ভাংচুরের অভিযোগে এ পর্যন্ত মোট ৫ টি মামলা হয়েছে। এসব মলায় মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ