বাগমারায় পেট্রোলের আগুনে গোডাউন পুড়ে ছাই, অগ্নিদগ্ধ ১০

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

বাগমারার ভবানীগঞ্জ পৌরসভার পাহাড়পুর মহল্লায় পেট্রোলের আগুনে জ্বালানী ব্যবসায়ী আব্দুল হান্নানের গোডাউন পুড়ে ছাই হয়ে গেছে। এ সময় অগ্নিদগ্ধ হয়ে গোডাউন মালিকের ছেলে সুমন, সাদিক, মাহফুজ ও আরিফসহ ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, রোববার বিকেলে ভবনীগঞ্জ বাজারের জ্বালানী ব্যবসায়ী আব্দুল হান্নানের গোডাউনে সিরাজগঞ্জ ডিপো থেকে তার মহাজন ট্রাকযোগে পেট্রোল সরবারহ করতে আসেন। ট্রাকের পাইপ থেকে গোডাউনে রাখা ব্যারেলে পেট্রোল ঢালতে গেলে ট্রাকের সাথে সংযুক্ত পাইপের সুইজ অন করা মাত্র যান্ত্রিক ত্রুটির কারণে পাইপের মুখ থেকে ব্যারেল আগুন লাগে। ওই আগুন মূহুর্তের মধ্যে গোডাউন ঘরের মধ্যে রাখা গ্যাসের সিলিন্ডার, ডিজেল, পেট্রোল ও অকটেন ব্যারেলে ছড়িয়ে পড়ে এবং একটি পিকআপ গাড়ি এবং পুরো গোডাউনঘরসহ সমস্ত মালামাল ও আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে আধাঘন্টা পর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে দমকল দ্বার পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা করেন।

গোডাউন মালিক আব্দুল হান্নান জানান, এই অগ্নিকান্ডে তার গোডাউনে রাখা পাঁচশতাধিক গ্যাস সিলিন্ডার, আটশ ব্যারেল ডিজেল, পেট্রোল ও অকটেন, একটি পিকআপ গাড়ি এবং পুরো গোডাউনঘরসহ সমস্ত মালামাল ও আসবাবপত্র পুড়ে সয়লাভ হয়ে গেছে। এতে তার প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ