বাগমারায় প্রকাশিত সংবাদ প্রসঙ্গে প্রধান শিক্ষকের বক্তব্য

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।
আজ বুধবার ৮ নভেম্বর দৈনিক সোনালী সংবাদ, সানশাইন ও যুগান্তর পত্রিকায় এবং গতকাল মঙ্গলবার ৭ নভেম্বর জনপ্রিয় অনলাইন নিউজপোর্টালে আজকের তানোর ও অননিউজ ২৪,কমসহ বিভিন্ন অনলাইন নিউজপোর্টালে ‘এসএসসির ফরম পূরণের নামে দ্বিগুণ ফি নেওয়ার অভিযোগে প্রধান শিক্ষক অবরুদ্ধ’ শীর্ষক সংবাদের প্রতিবাদ জানিয়েছেন বাগমারার চেউখালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বকুল খরাদী।

এক প্রতিবাদ লিপিতে তিনি দাবি করেছেন, প্রকাশিত সংবাদে তার বিরুদ্ধে যে সব তথ্য পরিবেশিত হয়েছে তা আদৌ সঠিক নয়। কারণ এসএসসির ফরম পূরণের নামে বাড়তি ফি নেওয়া ও তাকে অফিস কক্ষে তিন ঘন্টা অবরুদ্ধ করে রাখা হয় বলে যে তথ্য পরিবেশিত হয়েছে তা সম্পূর্নই একটি সাজানো নাটক মাত্র। কারণ প্রকৃতপক্ষে বিদ্যালয়ে এ ধরণের কোনো ঘটনা আদৌই ঘটেনি।

এসএসসির পরম পূরণের জন্য রাজশাহী শিক্ষা বোর্ড কর্তৃক নির্ধারিত বিজ্ঞান বিভাগে ২৩০০ টাকা এবং মানবিক বিভাগে ২২০০ টাকার বেশি কোনো শিক্ষার্থীর কাছে থেকে নেওয়া হয়নি। প্রধান শিক্ষক আরো দাবি করেন, রাজনৈতিক প্রতিহিংসার কারণে তার প্রতিপক্ষ একটি মহল সড়যন্ত্র করে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে এলাকায় তার ও প্রতিষ্ঠানের ভাবমূর্তি ও সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। কাজেই প্রকাশিত সংবাদের তিনি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ভবিষ্যতে এ ধরণের সংবাদ পরিবেশ না করার জন্য সাংবাদিকদের প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ