বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাই

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি ।।

বাগমারার গোবিন্দপাড়া ইউনিয়নের হাতরুম গ্রামে মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকানঘর ও বসতবাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। এতে ওই ব্যবসায়ীর প্রায় পনের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
জানা গেছে, সোমবার সকালে গোবিন্দপাড়া ইউনিয়নের হাতরুম গ্রামের মনির উদ্দিনের ছেলে মুদি ও বেকারী ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের বাড়ীর নিচতলায় দোকান ঘরে মোমবাতির আগুন থেকে পেট্রোল ও গ্যাসের সিলিন্ডারে আগুন লাগে। এ আগুন মূহুর্তের মধ্যে বাড়ির তিনতলা পর্যন্ত ছড়িয়ে পড়ে। খবর পেয়ে আশে-পাশের লোকজন ও ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু ততক্ষনে নগদ টাকাসহ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সমস্ত মালামাল ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় পনের লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ী রিয়াজ উদ্দিন জানান।
এদিকে খবর পেয়ে সন্ধ্যায় বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা ডিএম জিয়াউর রহমান জিয়া ওই ব্যবসায়ীর ক্ষতিগ্রস্থ বাড়ি পরিদর্শন করে পুনরায় ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনার জন্য অর্থিক সাহায়তা প্রদানের প্রতিশ্রæতি দিয়েছেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিনে- গোবিন্দপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মাষ্টার সৈয়দ আলী, সাধারণ সম্পাদক শাহনাজ পারভীন, যুগ্নসম্পাদক এনামুল হক, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, যুবদল নেতা শাফিকুল ইসলাম, ছাত্রদল সভাপতি রাজু আহম্মেদ, আউচপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি শামসুদ্দিন, সাধারন সম্পাদক প্রভাষক সৈয়ব আলী ও সাংগঠনিক সম্পাদক শামসুল আলম প্রমুখ।

আরো দেখুনঃ