বাগমারায় স্বতন্ত্র প্রার্থীর ১২ টি নির্বাচনী অফিস ভাংচুর উপাধ্যক্ষসহ ৪ জনকে কুপিয়ে আহত

বাগমারা, রাজশাহী প্রতিনিধি।।

রাজশাহীর- ৪ (বাগমারা) আসনে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা হামলা চালিয়ে স্বতন্ত্র প্রার্থী ইঞ্জিনিয়ার এনামুল হকের দ্বীপপুর ইউনিয়নের মীরপুর ও ভবানীগঞ্জ পৌরসভার গোডাউন মোড়সহ বিভিন্ন স্থানে কাঁচি প্রতীকের ১২ টি নির্বাচনী অফিস ভাংচুর করে গুড়িয়ে দিয়েছে। এছাড়া শনিবার রাত ১০ টার দিকে জ্যোতিনগঞ্জ বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বাসুপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীকসহ ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে।

আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপরদিকে বারুইহাটি বাজারের পল্লী চিকিৎসক মোস্তিাফিজুর রহমানকে নৌকার সমর্থক সর্বহারা ক্যাডার ইসমাইল হোসেন সাই ও হাতেম আলী প্রকাশ্যে দুনিয়া থেকে তুলে দেওয়ার হুমকি দিয়েছে।

এই ঘটনায় মোস্তিাফিজুর রহমান জীবনের নিরাপত্তা চেয়ে রোববার যোগীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এদিকে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের হামলা, মারপিট ও নির্বাচনী অফিস ভাংচুরের প্রতিবাদে এবং সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টির দাবিতে রোববার বিকেলে গোয়ালকান্দি ইউনিয়নের চেউখালি বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুল হকের কর্মী সমর্থকরা ।

থানার ওসি অরবিন্দ সরকার বলেন, নির্বাচনী সহিংসতাকে কেন্দ্র করে থানায় এ পর্যন্ত মোট ৭ টি মামলা হয়েছে। এসব মালায় মোট ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ