বাগমারায় ৮ম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে আহত

বাগমারা প্রতিনিধি।।

বাগমারায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ৮ম শ্রেণীর ছাত্র মোতাসিম পারভেজ মাসফিককে হাসুয়া দিয়ে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। গ্রামপুলিশ সদস্যরা আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। জানা গেছে, আউচপাড়া ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামের শফিকুল ইসলাম, রফিকুল ইসলাম, এন্তাজ আলী, মন্তাজ আলী ও রফিদুল ইসলামের সঙ্গে প্রতিবেশি মহসিন আলীর জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।

ওই বিরোধের জের ধরে বুধবার বিকেলে শফিকুল ইসলামের নেতৃত্বে ৮-৯ জন ব্যক্তি মহসিন আলীর বাড়িতে অতর্কিতভাবে হামলা চালিয়ে ঘরের দরজা-জানালা ভাংচুর করে। এ সময় বাধা দিতে গেলে মহসিন আলীর ছেলে রক্ষিতপাড়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র মোতাসিম পারভেজ মাসফিককে হামলাকারিরা হাসুয়া দিয়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম সাফিকুল ইসলাম সাফি গ্রাম পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন এবং আহত ছাত্রকে উদ্ধার করেন।

ওই ঘটনায় মহসিন আলী বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। থানার ওসি আমিনুল ইসলাম বুধবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ