বাগমারার আউচপাড়ায় নৌকা প্রতীক বিজয়ী করতে নেতাকর্মিদের নিয়ে মতবিনিময়

রাজশাহীর বাগমারার আউচপাড়া ইউপিতে সরদার জান মোহাম্মদের নৌকা প্রতীক বিজয়ী করতে তৃণমূল পর্যায়ে নেতা-কর্মিদের অংশগ্রহনে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান চেয়ারম্যান সরদার জান মোহাম্মদকে পুনরায় বিজয়ী করার লক্ষে হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের হলরুমে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রভাষক আমিনুল ইসলামের সভাপতিত্বে ও মমিনুল ইসলাম মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রধান শিক্ষক রিয়াজ উদ্দিন, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রধান শিক্ষক আহসান হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক মসলেম আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান, সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুবলীগ নেতা বাবলুর রহমান, ছাত্রলীগ নেতা রেজাউল করিম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আকবর আলী, আব্দুল জলিল ও আনোয়ার হোসেনসহ আরো অনেকে।

এদিকে সরদার জান মোহাম্মদ চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনকালে ইউনিয়নের যে সব উন্নয়ন করেছেন জনগণ ভোটের মাধ্যমে তার মূল্যায়ন করবে বলে তিনি বিশ্বাস করেন এবং বিজয়ের ব্যাপারেও তিনি শতভাগ আশাবাদের কথা ব্যক্ত করেন।

আহসানুজ্জামান সোহেল/অননিউজ24।।

আরো দেখুনঃ