বাগেরহাটের মোল্লাহাটে জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন

মোল্লাহাট(বাগেরহাট) প্রতিনিধি।।

বাগেরহাটের মোল্লাহাটে শনিবার(২৩এপ্রিল) সকালে, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়য়নে ও ইউরোপীয়ান ইউনিয়ন এর সহায়তা ও কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড-এর নেতৃত্বে জেজে এস এর সহযোগিতায় জাতীয় পুষ্টি সপ্তাহ(২৩-২৯ এপ্রিল) ২০২২ উদ্বোধন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং জাতীয় পুষ্টি সপ্তাহ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়াহিদ হোসেন।

সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোছাঃ মাহফুজা খানম, স্বাগত বক্তব্য দেন আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এস এম জব্বার ফারুকী, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন অধ্যক্ষ এল জাকির হোসেন, মোল্লাহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সদস্য মোহাম্মাদ আলী মোহন, জেজেএস এর উপেেজলা সমন্বয়কারী নব কুমার সাহাসহ বিভিন্ন চিকিৎসক, নার্স. স্বাস্থ্য সহকারি, ও সাংবাদিক বৃন্দ। সঞ্চালনা করেন অফিস সহকারী মোঃ আবু তাহের।

উল্লেখ্য, কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড এর নেতৃত্বে ইউরোপীয় ইউনিয়ন-এর অর্থায়নে ওয়াটার এইড, রূপান্তর ও জেজেএস এর সমন্বয়ে গঠিত কোস্টাল কনসোর্টিয়ামের মাধ্যমে বাগেরহাট জেলার উপকূলীয় চারটি উপজেলায় (মোল্লাহাট, কচুয়া, মোংলা ও শরণখোলা) সুবিধা বঞ্চিত জনগোষ্ঠীর পুষ্টির সার্বিক উন্নয়নে এই প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

আরো দেখুনঃ