বাঙ্গরায় ৫৬ কেজি গাঁজা ও দেশীয় অস্ত্র সহ আটক ৭

মুরাদনগর(কুমিল্লা)প্রতিনিধি

কুমিল্লার মুরাদনগরে মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র সহ মাদক ব্যবসায়ীদের একটি সংঘবদ্ধ দলকে আটক করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ। আটকৃত ৭জন মাদক ব্যবসায়ী হলো উপজেলার দেওরা গ্রামের মৃত আবদুল হকের ছেলে দুরবাজ ভূইয়া, তনু মিয়ার ছেলে সোহেল, রুক্কু মিয়ার ছেলে আরিফ, জসিম উদ্দিনের ছেলে উজ্জ্বল, মৃত সুন্দর আলীর ছেলে নূরু ভূইয়া। অপর দুইজন হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার হারিস মিয়ার ছেলে তারিকুল, ভূট্টো মিয়ার ছেলে মোঃ চৌধুরী।

পুলিশি সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকুট ইউনিয়নের দেওরা গ্রামের মাদক ব্যবসায়ী দুরবাজ ভূইয়াকে আটক করলে, জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য অনুযায়ী তার বাড়ীতে অভিযান পরিচালনা করে ঘটনাস্থলে ৫৬ কেজি গাঁজা সহ আরো ৬ জনকে আটক করা হয়। পরবর্তীতে মাদকের চালানে নেতৃত্বদাতা দুরবাজ ভূইয়ার উপস্থিতিতে, তার হেফাজতে থাকা ৭টি দেশীয় অস্ত্র (রামদা) উদ্ধার করা হয়।

বাঙ্গরা বাজার থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, আটককৃত সাতজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং দুরবাজ ভূইয়ার বিরুদ্ধে অতিরিক্ত অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

আরো দেখুনঃ