বাবার পঞ্চাশ বছরের সেবার বিনিময়ে ঈগল মার্কায় ভোট চান মেয়ে

মুরাদনগর, কুমিল্লা প্রতিনিধি।।

বঙ্গবন্ধুর সুযোগ্য পুত্র শেখ কামালের ঘনিষ্ট বন্ধু আমার বাবা। সেই থেকে শেখ পরিবারের সাথে তাঁর অন্য রকম শখ্যতা। তাছাড়া গত সাতাশ বছর তিনি কুমিল্লা জেলা আওয়ামীলীগের সেক্রেটারি থেকে দলের দুর্দিনে হাল ধরেছিলেন। নানা ষড়যন্ত্র মোকাবেলা করে তিনি গত পঞ্চাশ বছর ধরে মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন। তাছাড়া আমার ভাই উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর মহামারি করোনাকালে আপনাদের পাশে ছিলেন। কৃষকের ধান কেটে মাথায় করে বাড়ি পৌঁছে দিয়েছেন। তখন অনেক নেতা ঢাকায় অবস্থান করলেও আমার বাবা ও ভাই আপনাদের পাশে থেকে সাহয্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। বাবা ও ভাইয়ের মতো আমিও মুরাদনগরের মানুষের সুখ-দুঃখে থাকবো। আমার বাবা গত পঞ্চাশ বছর আপনাদের পাশে আছে। তার বিনিময়ে শুধু এবার একটি ভোট চাই। আগামী ৭ জানুয়ারি আপনারা সবাই ঈগল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।

কুমিল্লা-০৩ (মুরাদনগর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিপরীতে ঈগল মাকার্র স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম সরকারের মেয়ে ব্যারিস্টার বেনজির আলম অনন গত রবিবার উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করে এসব কথা বলেন।

মুরাদনগর আসনে এবার প্রতিদ্বন্দ্বিতায় আছেন এগারোজন। তাঁরা হলেন,বেনজির আলম আনন (জাকের পার্টি,গোলাপ ফুল), ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি (আ.লীগ,নৌকা), কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের পর-পর তিনবারের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার (স্বতন্ত্র, ঈগল), ফোরকান উদ্দিন আহাম্মদ (বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-ন্যাপ কুঁড়েঘর), বসির আহম্মেদ (কৃষক শ্রমিক জনতা লীগ,গামছা), মোহাম্মদ শরিফুল আলম চৌধুরী (গণফ্রট মাছ), মনিরুজ্জামান (বাংলাদেশ তরিকত ফেডারেশন,ফুলের মালা), আমিনুল ইসলাম (বাংলাদেশ কংগ্রেস,ডাব), মো. আলমগীর হোসেন জাতীয় পার্টি,লাঙ্গল), মো. বাছির মিয়া (বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোট-ছড়ি) মো.সাজ্জাদুল হোসেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ-চেয়ার)।

কুমিল্লা-০৩ মুরাদনগর সংসদীয় আসনে মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৬০ হাজার ৯শ ৮৭ জন। এর মধ্যে ২ লাখ ৩৭ হাজার ৫৪৮ জন পুরুষ ও ২ লাখ ২৩ হাজার ৪৩৬ জন ভোটার মহিলা। হিজরা ভোটার তিনজন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ