বাবার স্বপ্ন পূরণ করতে চান আকবরের মেয়ে অথৈ

আনলাইন ডেস্ক।।

আকবর, একজন রিকশাচালক, ‘তোমার হাত পাখর বাতা সে’ গানটি ইত্যাদিতে গেয়ে রাতারাতি তারকা হয়ে ওঠেন। তারপরে তিনি ভাল সময় কাটাচ্ছিলেন। কিন্তু বিভিন্ন শারীরিক জটিলতার কারণে চিকিৎসাধীন অবস্থায় ১৩ নভেম্বর ২০২২ তারিখে আকবর না ফেরার দেশে চলে যান। জীবদ্দশায় একমাত্র মেয়েকে গান শেখাতেন, বিভিন্ন স্টেজ প্রোগ্রামেও অংশ নিতেন। মেয়েটি একদিন বড় শিল্পী হওয়ার স্বপ্ন দেখেছিল।

এবার বাবার স্বপ্ন পূরণের পথে মরিয়া অথৈ। নিয়মিত গান শিখছেন। অংশ নিচ্ছেন বিভিন্ন স্টেজ প্রোগামেও। অথৈ বলেন, ছোটবেলা থেকেই গানের মাঝে বড় হয়েছি। বাবার সাথে অনেক স্টেজ প্রোগ্রামে যেতাম, গান করতাম। ওস্তাদের কাছে তালিম নিতাম। এখনও নিয়মিত গান শিখছি। বিভিন্ন অনুষ্ঠানে গান করছি।

তিনি আরও বলেন, শিল্পী হওয়ার জন্য যে সাধনা প্রয়োজন তা চালিয়ে যাচ্ছি। বাবা স্বপ্ন দেখতেন আমি একদিন বড় শিল্পী হব। এটা এখন আমারও স্বপ্ন। সবার ভালোবাসা নিয়ে আমার পথ চলা।

মৃত্যুর আগে এক প্রতিবেদনে আকবর বলেছিলেন, স্বপ্ন দেখি আমার মেয়ে একদিন বড় শিল্পী হবে। আমি যা পারিনি আমার মেয়ে যেন তা করতে পারে। সবার কাছে এই দোয়া চাই। বাবার স্বপ্ন পূরণ করতেই নিয়মিত গানের চর্চা করেন আকবরের মেয়ে। আর সেই স্বপ্ন বাস্তবায়নে আকবরের পাশে থাকবেন বলে জানিয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বলেন, আকবরের মেয়ে বেশ ভালো গান করে। চলচ্চিত্রে ভালো কিছু করার সুযোগ দেব।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ