বাবা-মাকে লাঞ্চিত করায় পুলিশ কনস্টেবল ভাইকে হত্যা

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে পুলিশ কনস্টেবল সাদ্দাম হোসেন হত্যা মামলার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন নিহতরে বড় ভাই হাবিবুল করিম তপু (৪০) ও আনোয়ারুল ইসলাম (৩৩)।

সোমবার ভোরে তাদের ঢাকা ও মুক্তাগাছা থেকে গ্রেফতার করা হয়। সোমবার দুপুরে কোতোয়ালী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহীনুল ইসলাম ফকির। অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, সাদ্দাম হোসেন পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিল। সে একজন মাদকাসক্ত ও বিপথগামী পুলিশ সদস্য ছিল এবং প্রায়ই সে কর্মক্ষেত্রে অনুপস্থিত থাকত। যার ফলে একাধিকবার সে লঘু ও গুরুদন্ডে দন্ডিত হয়েছেন। সমপ্রতি সে ছুটিতে এসে মাদকের টাকার জন্য বাবা-মাকে লাঞ্চিত করে। এতে ক্ষিপ্ত হয়ে ছোট ভাইকে হত্যার পরিকল্পনা করে বড় ভাই হাবিবুল করিম তপু।

পরকিল্পনা অনুযায়ী গত ২৪ ফেব্র“য়ারী বড় ভাই হাবিবুল করিম তপু তার বন্ধু আনোয়ারুল ইসলাম কৌশলে সাদ্দামকে সদর উপজেলার বাদে কল্পায় একটি মেহগনি বাগানে ডেকে নিয়ে গলায় দঁড়ি পেঁচিয়ে শ^াসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। পরদিন বিকালে ঐ মেহগনি বাগানে পাতা কুড়াতে গিয়ে মরদেহটি দেখতে পায় এক নারী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় নিহত পুলিশ কনস্টেবলের স্ত্রী সুমাইয়া আক্তার বাদী কোতোয়ালী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

আরো দেখুনঃ