বাবা হলেন অর্জুন, প্রেমিকা গ্যাব্রিয়েলার ঘরে জন্ম নিলো পুত্রসন্তান

বলিউডের জনপ্রিয় অভিনেতা অর্জুন রামপাল ও তার প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ঘরে জন্ম নিলো পুত্রসন্তান। এ নিয়ে চতুর্থবারের মতো বাবা হলেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে সন্তান জন্মের খবরটি নিজেই জানিয়েছেন অর্জুন।

বৃহস্পতিবার (২০ জুলাই) টুইটারে অর্জুন লেখেন, আমাদের কোলজুড়ে এসেছে ফুটফুটে এক পুত্রসন্তান। বর্তমানে মা ও ছেলে দুজনেই সুস্থ আছেন। ভালো লাগা ও কৃতজ্ঞতায় মনটা ভরে যাচ্ছে। ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন অর্জুন-গ্যাব্রিয়েলা। ২০১৮ সালে এক বন্ধুর মাধ্যমে তাদের প্রথম আলাপ হয়েছিল। আর সেই আলাপ থেকেই বন্ধুত্ব এবং তারপর প্রেম। মাত্র কয়েক মাসের মধ্যেই প্রেমের সম্পর্কে আবদ্ধ হন এই জুটি। আর বছর না ঘুরতেই তাদের জীবনে আসে প্রথম সন্তান অরিক রামপাল। চার বছর পর তাদের জীবনে এলো দ্বিতীয় সন্তান।

তবে এখনও নিজেদের সম্পর্ককে আইনিভাবে স্বীকৃতি দেননি অর্জুন-গ্যাব্রিয়েলা। তবে কী সংসারে অনীহা তাদের?

এ বিষয়ে অর্জুন দাবি করেন, গ্যাব্রিয়েলাই নাকি বিয়েতে আগ্রহী নন। বরং এ ভাবেই পরস্পরের পাশে থেকে জীবনের বাকি পথটা পেরিয়ে যেতে চান তিনি।

সাবেক স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে অর্জুনের আরও দুই সন্তান রয়েছে। মাহিকা রামপাল এবং মায়রা রামপাল নামে দুই কন্যাসন্তান রয়েছে অর্জুনের প্রথম সংসারে। ২০১৯ সালে তার প্রাক্তন স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে প্রায় দু’দশকের দাম্পত্য জীবনের ইতি টানেন অর্জুন। আইনগতভাবে ডিভোর্স হয় তাদের।

প্রসঙ্গত, সর্বশেষ কঙ্গনা রানাউতের সঙ্গে ‘ধকড়’ সিনেমায় দেখা গেছে অর্জুন রামপালকে। তবে বক্স অফিসে খুব একটা সাফল্য বয়ে আনতে পারেনি সিনেমাটি। আগামীতে আব্বাস মাস্তানের ‘পেন্টহাউজ’ এবং স্পোর্টস ড্রামা ঘরানার সিনেমা ‘ক্র্যাক’-এ দেখা যাবে অর্জুনকে।

সূত্র : আনন্দবাজার

এফআর/অননিউজ

আরো দেখুনঃ