বাসের ধাক্কায় প্রাণ গেল ইজিবাইক চালকের, হাসপাতালে ৩

অনলাইন ডেস্ক।।

মাদারীপুরে বরিশালগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ইজিবাইক উল্টে চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিন যাত্রী।

শনিবার (২৫ মার্চ) দুপুর ১২টায় ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মস্তফাপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি সদর উপজেলার ঘাটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকার ইলিয়াস খানের ছেলে ইয়ার হোসেন খান (৩৫)। তিনি ইজিবাইকচালক ছিলেন। আহতরা হলেন, সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের বনগ্রামের আসাদুল্লাহের স্ত্রী মারজানা আক্তার (২২), কালকিনির পাঙ্গাশিয়া এলাকার মামুন ফরাজীর ছেলে আবুল কাশেম ফরাজী (২০)। বাকি একজনের নাম পাওয়া যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদর উপজেলার মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে ইয়ার হোসেন তার ব্যাটারিচালিত ইজিবাইকে তিনজন যাত্রী নিয়ে তাঁতিবাড়ি বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। ঢাকা-বরিশাল মহাসড়কের সদর উপজেলার মোস্তফাপুর স্ট্যান্ড থেকে ৩০০ মিটার দূরে যাওয়া মাত্রই ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাস ইজিবাইকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে ইজিবাইকটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ইজিবাইকের চালকসহ আহত হন চারজন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চালককে মৃত ঘোষণা করেন।

মাদারীপুরের মোস্তফাপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা রসুল জানান, মহাসড়কে দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বাসটির ধাক্কায় ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করা হলেও পালিয়ে গেছে চালক ও তার সহকারী।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ