বিএনপি গণতন্ত্রের নামে নাশকতা সৃষ্টি করে: শাজাহান খান

অনলাইন ডেস্ক।।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান বলেছেন, বিএনপি আন্দোলনের নামে বিগত দিনে হত্যাযজ্ঞ চালিয়েছে। এদেশে যত হত্যা খুনের অপকর্ম সবই বিএনপির আমলে সংগঠিত হয়েছে। আর তারা কোন মুখে এসব অপবাদ অন্যের ঘাড়ে চাপায়। শুক্রবার (৩১ মার্চ) সকালে মাদারীপুর মিউজিয়াম উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, হত্যা আর রক্তের মধ্যে দিয়ে বিএনপির সৃষ্টি, এদের নেতাকর্মীদের মুখে গুম, খুনের কথা মানায় না। দেশে গুম ও হত্যার সংস্কৃতির সূচনা করেছেন সামরিক স্বৈরশাসক বিএনপি। যারা জনগণকে হত্যা করে, তাদের মুখ থেকে গণতন্ত্রের কথা মানায় না।

প্রথম আলোর সাংবাদিক গ্রেপ্তার প্রসঙ্গে শাজাহান খান বলেন, গণমাধ্যমের বাক স্বাধীনতা মানে রাষ্ট্রদ্রোহীতা নয়। স্বাধীনতার নামে রাষ্ট্রের ক্ষতি হয় এমন কিছু করা যাবেনা। তাই সকলকে বস্তুনিষ্ঠ খবর প্রকাশের আহবান জানান সাবেক নৌমন্ত্রী শাজাহান খান। অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।

এছাড়া আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্হাপনা)মোঃ নাজমুল ইসলাম,স্হানীয় সরকার উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম,উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওবায়দুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. কামরুল ইসলাম প্রমুখ।

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ