বিএনপি, জামায়াতের নাশকতার রোধে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
বিএন‌পি , জামায়াতের চলমান জ্বালাও পোড়াও কর্মসূচীকে প্রতিহত কর‌তে কুমিল্লা মহানগরীর রাজনী‌তির মা‌ঠে সোচ্চার রয়েছে মহানগর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন। । কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপির নির্দেশে সোমবার (৩১ জুলাই) বিকেলে মহানগর আওয়ামী লীগ ও আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়েছে ।

সোমবার দুপুর থেকে আওয়ামী লীগের ব্যানারে কুমিল্লা মহানগরীর সকল ওয়ার্ড ও সদর উপজেলার ৬টি ইউনিয়ন থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে কান্দিরপাড় রামঘাট দলীয় কার্যলয় সামনে জড়ো হয়। বিকেল সাড়ে ৪ টায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আরফানুল হক রিফাত। পরে বিশাল একটি বিক্ষোভ মিছিল নিয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নেতা কর্মীরা। এসময় মহানগর আওয়ামী লীগের সহ-সহাপতি আতিকুর রহমান আব্বাসি , সহ সভাপতি গোলাম মাওলা জসিম,সহ সভাপতি আবিদুর রহমান জাহাঙ্গীর ,যুগ্ম সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক এড. সৈয়দ নুরুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, সাংগঠনিক সম্পাদক চিত্ত রঞ্জন ভৌমিক, সাংগঠনিক সম্পাদক ডাঃ তাহসিন বাহার সূচনা,শ্রম বিষয়ক সম্পাদক হাসান খসরু, আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল,মহানগর আওয়ামীণীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কাউসিলর জমির উদ্দিন খান জম্পি, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সায়েরিন সায়ের, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ ,সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাবিবুললাহ তুহিন,যুব ও ক্রীড়া সম্পাদক সালেহ আহম্মেদ রাসেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক এনাম , উপ-দপ্তর সম্পাদক নাইমুল হক হিমেল সহ মহানগর আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মহানগর যুবলীগের আহবায়ক সাবেক জিএস আবদুল্লা আল মাহমুদ সহিদের নেতৃত্বে মহানগর যুবলীগ, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল ইসলাম রিন্টু ও সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াসের নেতৃত্বে মহানগর স্বেচ্ছাসেবক লীগ, , মহানগর কৃষকলীগের যুগ্ম আহবায়ক সোহেল হায়দার ও জুনায়েদ সিকদার তপু নেতৃত্ব মহানগর কৃষক লীগ, মহানগর শ্রমিক লীগের আহবায়ক আনিসুর রহমান ভূইয়া, যুগ্ম আহবায়ক হাসান মাহমুদ চৌধুরী সুমন, নজরুল ইসলাম মাষ্টারের নেতৃত্বে মহানগর শ্রমিক লীগ, আদর্শ সদর উপজেলা আওযামীলীগের সভাপতি কাজি আবুল বাসার ও সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েলের নেতৃত্বে সদর উপজেলা আওয়ামীলীগ, আদর্শ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মনিরুজ্জান মনিরের নেতৃত্বে সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ, মহানগর যুব মহিলা লীগের সভাপতি তাহমিনা বেগম ও সাধারন সম্পাদক উম্মে সালমা লিজার নেতৃত্বে মহানগর যুব মহিলা লীগ, মহানগর ছাত্রলীগের আহবায়ক আব্দুল আজিজ সিহানুক, যুগ্ম আহবায়ক নুর মোহাম্মদ সোহেলের নেতৃত্বে মহানগর ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের সমাপ্তি ঘোষণা করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এড.জহিরুল ইসলাম সেলিম ।

আরো দেখুনঃ