বিএনপি-জামায়াত জোটের দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ নেতা-কর্মীদের সবসময়ই সজাগ ও সতর্ক থাকতে হবে—ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ

কুষ্টিয়া প্রতিনিধি

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালি) আসনের মাননীয় সাংসদ ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র হাতকে শক্তিশালী করতে হবে। বিএনপি-জামায়াত জোটের দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ নেতা-কর্মীদের সবসময়ই সজাগ ও সতর্ক থাকতে হবে। করোনা মহামারি পরবর্তী রাশিয়া-ইউক্রেন যুদ্ধ নিয়ে পরিবর্তিত আন্তর্জাতিক পরিস্থিতির মধ্যেও দেশের মানুষের ভাগ্যোন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলেছেন। এমপি সেলিম আলতাফ জর্জ শনিবার বিকেলে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা চত্তরে যুবলীগ আয়োজিত এক বিরাট যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে রাখা বক্তব্যে এসব কথা বলেন।

ভেড়ামারা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আকরাম হোসেন শামীম’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মানিক মিঞা’র সঞ্চালনায় আজকের এই যুব সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কামারুল ইসলাম, কুষ্টিয়া জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম রবিউল, সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন, ভেড়ামারা উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আহাদুজ্জামান রানা, সহ-সভাপতি আনোয়ার হোসেন গামা, সহ-সভাপতি ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান সোহেল রানা পবন, যুগ্ম সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ এবং যুগ্ম সম্পাদক ও তরুণ আইনজীবী এড. মারুফ বিল্লাহ প্রমূখ।

আরো দেখুনঃ