বিচ্ছেদপত্রে চারটি কারণ দেখিয়ে রাজকে তালাক দিলেন পরীমণি

অবশেষে শরিফুল রাজ ও পরী মণির পথ দু’দিকেই চলে গেল। বিচ্ছেদের কাগজ জারি করলেন খোদ পরীই। যেখানে তালাকের কারণ হিসেবে চারটি বিষয়কে সামনে এনেছেন তিনি। গত মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু বিশেষ মুহূর্তের ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পর তাঁদের বিচ্ছেদ অবধারিত হয়ে পড়েছিল বলে মন্তব্য করেছিলেন পরীর ঘনিষ্ঠজনরা।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গেও রাজকে জড়িয়ে মন্তব্য করেছিলেন নায়িকা। তবে পরী কারণ হিসেবে সেগুলো উল্লেখ করেননি বিচ্ছেদপত্রে। সেখানে ৪টি কারণ উল্লেখ করেছেন—১. মনের অমিল হওয়া, ২. বনিবনা না হওয়া, ৩. খোঁজ না নেওয়া ও ৪. মানসিক অশান্তি। এই কারণগুলোর জন্য বিচ্ছেদ আইনের ১৮ নং কলাম অনুযায়ী বিবাহ বন্ধন ছিন্ন করতে চান পরী মণি।

এর আগে চলতি বছরের শুরুতে স্বামী তাঁকে মারধর করেন বলে অভিযোগ দেন পরী মণি। সে সময় ফেসবুকে এই অভিনেত্রী একটি পোস্ট দেন, সেখানে তিনি তাঁর রক্তাক্ত বিছানার ছবিও পোস্ট করেন। তখন স্পষ্টতই জানান যে, এভাবে তিনি আর রাজের সঙ্গে থাকতে চাইছেন না। এরপর বেশ কয়েক দফায় অভিমান ভুলে এক হলেও বেশকিছু দিন ধরে তাঁদের সম্পর্ক ভালো যাচ্ছিল না।

এর আগে গত ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

সূত্র : বিডি টুয়েন্টিফোর রিপোর্ট ডট কম

এফআর/অননিউজ

আরো দেখুনঃ