বিটিএসের জিমিনের মতো চেহারা বানাতে অস্ত্রোপচার, মারা গেলেন অভিনেতা

অনলাইন ডেস্ক।।

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড দল বিটিএস। সারা বিশ্বেই তাদের পরিচিতি রয়েছে ব্যাপক। ভিন্নভাবে গানের উপস্থানপন করে পেয়েছে বিশ্বখ্যাতি। তবে সম্প্রতি ঘটে গেছে এক বিপত্তি। বিটিএস তারকা জিমিনের মতো নিজের চেহারা বানাতে চেয়েছিলেন কানাডিয়ান অভিনেতা সেন্ট ভন কলুচি। সেজন্য ১২ বার সার্জারি করিয়েছিলেন। কিন্তু সফল হননি। বরং চেহারা নকল করতে গিয়ে মৃত্যু হয়েছে তার।

রোববার (২৩ এপ্রিল) দক্ষিণ কোরিয়ার একটি হাসপাতালে মারা যান সেন্ট ভন কলুচি। ওই হাসপাতালে প্লাস্টিক সার্জারির অংশ হিসেবে চোয়াল প্রতিস্থাপন করাতে গিয়েছিলেন ভন। এক মাস ধরে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন। কিন্তু অস্ত্রোপচার চলাকালীন তার শরীর আর সায় দেয়নি। কয়েক ঘণ্টার মধ্যে তার মৃত্যু হয়। ডেইলি মেইলের একটি প্রতিবেদনে বলা হয়েছে, কে-পপ সুপারব্যান্ড ‘বিটিএস’-এর গায়ক জিমিনের মতো আদল পাওয়ার জন্য ১২ বার প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন ভন। এতে তার খরচ হয় দুই কোটি ৩৩ লাখ ৭০ হাজার ৪২৪ টাকা। স্বপ্ন ছিল বিটিএসের হয়ে কাজ করবেন তিনি। তবে সেই স্বপ্ন পূরণ হলো না।

ভনের জনসংযোগ কর্মকর্তা এরিক ব্লেক জানান, ২০১৯ সালে কানাডা থেকে দক্ষিণ কোরিয়ায় পাড়ি দিয়েছিলেন ভন। অভিনয় থেকে গানের জগতে ক্যারিয়ার বদলানোই তার লক্ষ্য ছিল। ইতোমধ্যে দক্ষিণ কোরিয়ার ‘বিটিএস’ ব্যান্ড বিশ্ব জুড়ে আলোড়ন ফেলেছে। বিটিএস তারকাদের জন্য মুগ্ধ সবাই। ভনও আদর্শ করেছিলেন জিমিনকে।

প্রসঙ্গত, ২০১৩ সালে আত্মপ্রকাশের পর থেকে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পেয়েছে দক্ষিণ কোরিয়ার এই ব্যান্ড দল। ২০১৯ সালের পর এটিই ছিল যুক্তরাষ্ট্রে বিটিএসের প্রথম কনসার্ট। এই সময়ে এশিয়া, ইউরোপ এবং উত্তর আমেরিকা ভ্রমণ করেছে।

সূত্র : ডেইলি মেইল

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ