বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ নেই : মাহবুব উল আলম হানিফ

জাহাঙ্গীর হোসেন জুয়েল, কুষ্টিয়া প্রতিনিধি।।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, ‘বিএনপি তাদের দুর্নীতিতে অভিযুক্ত দন্ডপ্রাপ্ত নেত্রীর মুক্তির জন্য আদালতে না গিয়ে বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমরা মনে করি, খালেদা জিয়ার মুক্তির পথ একটাই আদালতে আইনি প্রক্রিয়ায় যাওয়া। বিদেশি প্রভুদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ নেই। বিএনপিকে নিঃশেষ করার জন্য অন্য কারও প্রয়োজন হয় না।

২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত রাষ্ট্রক্ষমতায় থাকতে যে অপকর্মগুলো করেছিল, সে অপকর্মের জন্যই বিএনপি নিঃশেষ হয়ে গেছে। হাওয়া ভবন বানিয়ে যে টাকা লুট করেছিল, সে টাকা দিয়েই বিদেশে বসে আয়েশী জীবন-যাপন করছেন বিএনপির নেতারা।
কুষ্টিয়া জেলা ছাত্রলীগের উদ্যোগে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে শুক্রবার বেলা ১১টার দিকে আয়োজিত আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন হানিফ।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে হানিফ বলেন, গত দুই বছর করোনাকালের দুর্যোগ ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের ফলে সারা বিশ্বের অর্থনীতির ওপর বিরূপ চাপ পড়েছে। সেটা বাংলাদেশের ওপরেও পড়েছে। আমাদের সরকারের পক্ষ থেকে শেখ হাসিনার নেতৃত্বে সব ধরনের পরিকল্পনা নেওয়া হয়েছে। আগামী সেপ্টেম্বরের শেষের দিকেই তেলের বাজারসহ সব ধরনের দ্রব্যমূল্যের বাজার স্বাভাবিক হয়ে আসবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি।

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কুমারখালী-খোকসা আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, দৌলতপুর আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ।

আরো দেখুনঃ