বিপিএল খেলতে ঢাকায় রাসেল-নারিন

অনলাইন ডেস্ক।।

পাকিস্তানি ক্রিকেটাররা চলে গেলে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) তার জৌলুস হারাবে, এমন আলোচনা চলে আসছিল সপ্তাহখানেক ধরেই। বিশেষ করে এবারের বিপিএলে সবচেয়ে বড় তারকার সবাই এসেছিল পাকিস্তান থেকে।

যাদের নিজেদের দেশেই ফ্র্যাঞ্চাইজি লিগ পিএসএল শুরু হতে যাচ্ছে ১২ ফেব্রুয়ারি থেকে। যার কারণে পাকিস্তানি ক্রিকেটারদের চলে যাওয়া স্বাভাবিকই ছিল। তবে দলগুলো পাকিস্তানি ক্রিকেটার হারালে ফ্র্যাঞ্চাইজি লিগের এই সময়ে বিপিএলে বলার মতো তারকা থাকবে না বলেই মনে হচ্ছিল।

তবে পাকিস্তানি ক্রিকেটাররা চলে যাওয়ার পর বৈশ্বিক ক্রিকেটের টি-টোয়েন্টির সবচেয়ে বড় তারকারাই আসছেন বিপিএলে। ইতোমধ্যে বিপিএল খেলতে বাংলাদেশে চলে এসেছেন দুই ক্যারিবিয়ান হটকেক আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন।

দুই ক্যারিবিয়ান তারকাই এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাবেন। ৭ ফেব্রুয়ারি দিবাগত রাতে এই দুই তারকা ক্রিকেটার বিপিএল খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছেন। তথ্যটি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার।

তিনি জানিয়েছেন, ‘বিপিএল এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে ঢাকায় টিম হোটেলে দলের সাথে যোগ দিয়েছে সুনিল নারিন ও আন্দ্রে রাসেল।’ এই দুই ক্যারিবিয়ান ক্রিকেটার সরাসরি চুক্তিতে বিপিএলে খেলতে এলেন।

রাসেল এবং নারিন দুইজনেই এর আগেও কুমিল্লার হয়ে খেলেছিলেন। দুইজনই দলটির হয়ে শিরোপার স্বাদ পেয়েছেন এর আগেই।

রাসেল অবশ্য অধিনায়ক হিসেবে একবার রাজশাহী কিংসকে শিরোপা জিতিয়েছেন। এছাড়াও এই ক্রিকেটার ঢাকা এবং খুলনার ফ্র্যাঞ্চাইজির হয়েও খেলেছেন। নারিন কুমিল্লা ছাড়া ঢাকা এবং বরিশাল ফ্র্যাঞ্চাইজির হয়ে এর আগে মাঠ মাতিয়েছেন।

আরো দেখুনঃ