বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা

খাগড়াছড়ি প্রতিনিধি।।
দেশব্যাপী গ্রামীণ অবকাঠামো ও বাজার উন্নয়ন প্রকল্পের আওতায় খাগড়াছড়ির ভাইবোনছড়ায় ২কোটি ৭৪লক্ষ ৫০হাজার টাকা ব্যয়ে চারতলা ফাউন্ডেশন বিশিষ্ট দু-তলা ভাইবোনছড়া মডেল মার্কেট ভবন উদ্বোধন করা হয়েছে। মডেল মার্কেট ভবন উদ্বোধনের পরপরে প্রায় ২কোটি টাকা ব্যয়ে খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া ইউনিয়নের বড় পাড়া হামাচাং পাড়া এলাকায় বিদ্যুতায়ন এবং বড় পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন ও হরিকুঞ্জ পাড়া ব্রীজ এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

সকালে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও সাংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা ।

এ সকল উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপনের পরপরেই দুপুরের দিকে বৃহত্তর বড় পাড়া এলাকাবাসী’র উদ্যোগে অত্র এলাকার বিদ্যালয়ের মাঠে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়।

এ জনসমাবেশে আলোচনা সভায় ধনেশ্বর ত্রিপুরা’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রচার সম্পাদক মিন্টু বিকাশ ত্রিপুরা।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ কৃজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতির দূরদর্শিতার কারণে প্রত্যন্ত অঞ্চলের মানুষ বৈদ্যুতিক সুযোগ সুবিধা পাচ্ছে। গ্রামীণ এলাকার রাস্তাঘাট উন্নয়ন হচ্ছে। তিনি এই পাহাড়কে ভালোবাসেন বলেই আজ এই অঞ্চলের উন্নয়ন দৃশ্যমান।

এ সময় জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া,খোকনেশ্বর ত্রিপুরা,এ্যাডভোকেট আশুতোষ চাকমা, খাগড়াছড়ি এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো: রফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আরম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সনজীব ত্রিপুরা, পেরাছড়া ইউনিয়নের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা,ভাইবোনছড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান পরিমল ত্রিপুরা,সুজন চাকমাসহ আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ