বিয়েতে পাওয়া শাড়ি পরেই রেডকার্পেট মাতালেন ফারিণ

শোবিজের ব্যস্ত নায়িকা তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়েই সাবলীল অভিনয়ে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন এই অভিনেত্রী। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও।

বরাবরই খুব হালকা সাজেই দেখা যায় ফারিণকে। এমনকি নিজের বিয়েতেও হালকা মেকাপেই নেটিজেনদের নজর কাড়েন লাস্যময়ী এই অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম নয়। বিয়েতে উপহার পাওয়া শাড়ি পরেই মেরিল-প্রথম আলো পুরস্কারের রেডকার্পেট মাতিয়েছেন ফারিণ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয় মেরিল-প্রথম আলো পুরস্কারের ২৪তম আসর। এ দিন জমকালো আয়োজনে তারকাদের হাতে শ্রেষ্ঠ অভিনেতা-অভিনেত্রীদের পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে নজরকাড়া সব লুকে হাজির হয়েছিলেন তারকারা। বলা যায়, নিজেকে সবার চেয়ে সুন্দর ও আকর্ষণীয়ভাবে উপস্থাপন করতে কোনো কমতি রাখেননি তারা। সবাই নিজেদের সাঝ-পোশাকে যে আলাদা প্রস্তুতি নিয়েছেন সেটা অনুষ্ঠানে তারকাদের লুক দেখেই বোঝা গেছে। তবে এ ক্ষেত্রে ভিন্নতা দেখা যায় ফারিণের মাঝে। খুব একটা আয়োজন করে হাজির হননি অনুষ্ঠানে। তবুও সবার গর্জিয়াস লুকের মাঝে নেটিজেনদের নজর কেড়েছেন ফারিণ।

এ দিন হালকা বেগুনি রঙের একটি কাতান শাড়ি পড়েছিলেন এই অভিনেত্রী। কানে ঝুল কানের দুল, খোলা চুল এবং হালকা মেকাপেই রূপের দ্যুতি ছড়ান ফারিণ। তবে শাড়িটি নিজের বিয়েতে উপহার পেয়েছিলেন বলে জানান তিনি। অনুষ্ঠানে হাজির হয়ে সাজ-পোশাকের বিষয়ে এক গণমাধ্যমের সাক্ষাৎকারে ফারিণ বলেন, আমি তো সব সময় শাড়ি পরি। বিয়ের সময় অনেকগুলো শাড়ি উপহার পেয়েছিলাম। সেখান থেকেই একটা পরে এসেছি। আর মেকাপ বাসাতেই করেছি। আমার একজন পছন্দের মেকাপ আর্টিস্ট বাসায় এসে মেকাপ করে দিয়েছেন।

আসলে অনেকটা শেষ সময়েই সিদ্ধান্ত নিয়েছি অনুষ্ঠানে আসার জন্য। কারণ সকাল থেকে ভীষণ মাথাব্যথা ছিল। তাই শিউর ছিলাম না আসব কিনা। এ কারনেই হাতের কাছে যা পেয়েছি সেটা পরেই চলে এসেছি।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ