বিয়ের ৭ বছর পর মা হলেন গায়িকা আকৃতি কক্কর

অনলাইন ডেস্ক।।

বিয়ের প্রায় ৮ বছর পর মা হলেন ভারতীয় গায়িকা আকৃতি কাক্কর। বুধবার (১ নভেম্বর) ছেলেসন্তানের মা হয়েছেন তিনি। বৃহস্পতিবার (২ নভেম্বর) এ সুখবর সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন আকৃতি কক্কর। স্বামী চিরাগের সঙ্গে তোলা প্রেগন্যান্সি ফটোশুটের একটি ছবি পোস্ট করে এ সুখবর শুনিয়েছেন আকৃতি।

আকৃতি লিখেছেন— ‘১ নভেম্বর থেকে আমাদের পরিবারের ছোট্ট দুটি পা আর সুন্দর একটি হৃদয়ের আগমন ঘটেছে। আমাদের আদরের এবং বহু মূল্যবান সন্তান আমাদের সঙ্গেই রয়েছে। ঈশ্বর আমাদের সব থেকে সুন্দর একটি অভিজ্ঞতা দিয়েছেন।’ পরিবার ও বন্ধুবান্ধবকে ধন্যবাদ জানিয়ে আকৃতি লিখেছেন— ‘আমরা আমাদের বাবা-মা এবং আমার বোনদের ধন্যবাদ জানাতে চাই আমাদের পাশে থাকার জন্য, আমাদের বন্ধু যারা পরিবারের মতো ছিল এবং আমাদের দেবদূত ড. বন্দনা বাসাল, ডা. অবস্থি এবং হাসপাতালের টিম তাকে এই পৃথিবীতে এমনভাবে নিয়ে আসার জন্য ধন্যবাদ।’

আকৃতি আর চিরাগ যে ছবিটি পোস্ট করেছেন, তাতে তাদের দুজনের হাতে ছোট্ট ছোট্ট দুটি জুতা ধরে থাকতে দেখা যাচ্ছে। অপরদিকে দুজনের হাতে দুটো বড় জুতাও ধরে থাকতে দেখা যাচ্ছে। এই একই ছবি আকৃতির স্বামী চিরাগও সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন। ২০১৬ সালের ৮ মার্চ চিরাগের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন আকৃতি কক্কর। আকৃতির বিয়েতে উপস্থিত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। বিয়ের ৭ বছর পর অবশেষে সুখবর শোনালেন আকৃতি।

প্রসঙ্গত আকৃতি কক্করের জন্ম ও বেড়া ওঠা দিল্লিতে। ২০০০ সাল থেকে নিজের গানের ক্যারিয়ার শুরু করেন আকৃতি। ২০০৪ সাল থেকে বহু হিন্দি ছবিতে প্লে-ব্যাক করেছেন। গান গেয়েছেন বাংলাসহ আরও অন্যান্য ভাষাতেও।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ