বিশ্বকাপে শান্ত-লিটনদের উপর পূর্ণ আস্থা রাখছেন পাপন

অনলাইন ডেস্ক।।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নাজমুল হোসেন শান্তর দলের উপর উপর পূর্ণ আস্থা রাখছেন নাজমুল হাসান পাপন। সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি বিশ্বাস করেন, বিশ্বকাপে ভালো খেলার মতো সামর্থ্য লিটন কুমার দাশদের আছে।

এদিকে যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম দুটিতে বাজেভাবে হেরেছে বাংলাদেশ। টাইগারদের প্রথম দুই ম্যাচে হার দেখে একটা সময় পাপনের মনে হয়েছিল ওরা কিছুই পারে না। তবে তৃতীয় ম্যাচটা বিসিবি সভাপতির সেই ধারনা পাল্টে দিয়েছে।

গতকাল মঙ্গলবার সাংবাদিকদের পাপন বলেন, “আমি একটা জিনিস আপনাদেরকে বলি, যে যত কথাই বলুক যারা খেলতে গেছে তাদের ওপর পূর্ণ আস্থা আছে এবং আমার বিশ্বাস ওরা ক্যাপাবল। যে তিনটা খেলা হয়েছে এখন পর্যন্ত প্রথম দুইটা দেখে মনে হয়েছে ওরা কিছুই পারে না। তৃতীয়টা দেখে মনে হয়েছে ওরা অসাধারণ”

এদিকে যুক্তরাষ্ট্রের বিপক্ষে টাইগারদের প্রস্তুতি ভালো হয়নি। আজ (মঙ্গলবার) আলী খানদের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল বাংলাদেশের। তবে বৈরী আবহাওয়ার কারণে সেটি বাতিল হয়েছে। বিশ্বকাপে টাইগাররা ভালো খেলবে সেই বিশ্বাস আছে পাপনের।

তিনি বলেন, “কাজেই আমি বলতে চাচ্ছি ওদের মধ্যে সেই সামর্থ্যটা আছে। আসল খেলার দিন গিয়ে খেলতে পারবে, অবশ্যই ওরা ভালো খেলবে। আমরা চাই ওরা ভালো খেলুক। হার-জিতের কথা আগে থেকে কেউ বলতে পারে না। আমরা চাই ওরা ওদের সেরা খেলাটা খেলতে পারুক আমাদের বিশ্বকাপের জন্য”

এদিকে বিশ্বকাপের মূল পর্বে নামার আগে ১ জুন ভারতের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করবে শান্তর দল।

সূত্রঃ বিডি২৪রিপোর্ট
একে/অননিউজ24

আরো দেখুনঃ