বুড়িচংয়ে দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোস্তাফিজুর রহমান।।

২রা মার্চ বৃহস্পতিবার বুড়িচং উপজেলা হল রুমে দেশের পাঠক নন্দিত পত্রিকা দৈনিক আমার সংবাদ এর ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে বুড়িচং উপজেলা প্রাঙ্গণে অতিথিদের নিয়ে আনন্দ র‍্যালী করেন এবং পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সাহিদা আক্তার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং -ব্রাহ্মণপাড়া আসনের সংসদীয় সদস্য এড.আবুল হাসেম খান এমপি।

প্রধান অতিথির বক্তব্যে এড. আবুল হাসেম খান এমপি বলেন, স্বাধীনতার পরবর্তীকালে এই দেশে কিছু ছিলো না। বঙ্গবন্ধু বিভিন্ন দেশ থেকে ভিক্ষা করে আমাদের জন্য খাবার এনেছে। আওয়ামী লীগের জন্ম হয়েছে জাতিকে রক্ষা করার জন্য। আর বিএনপির জন্ম হয়েছে জাতির জনককে হত্যা করে পেট্রোল বোমা দিয়ে মানুষ মারার জন্য।

দৈনিক আমার সংবাদ পত্রিকার বুড়িচং প্রতিনিধি মো.জাহাঙ্গীর আলম জাবির এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এড. মাহবুব আলম, জেলা পরিষদের মেম্বার মো. মশিউর রহমান খান, বুড়িচং থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন, বুড়িচং উপজেলা নির্বাহী প্রকৌশলী আলিফ আহমেদ অক্ষর, বুড়িচং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বাছির খান, বুড়িচং প্রেসক্লাবে সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন, বুড়িচং উপজেলা কৃষকলীগের সভাপতি মো. মফিজুল ইসলাম, বুড়িচং উপজেলা সাংবাদিক সংস্থার সহ-সভাপতি সৌরভ মাহমুদ হারুন।

এসময় উপস্থিত ছিলেন, বুড়িচং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাহেদুল আলম চৌধুরী, বুড়িচং থানার ইনচার্জ (তদন্ত) কবির হোসেন, বুড়িচং প্রেসক্লাবের সভাপতি কাজী খোরশেদ আলম, বুড়িচং দরবার শরীফের পীর সাহেব মাওলানা আব্দুল জব্বার, বুড়িচং উপজেলা সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আক্কাস আল মাহমুদ হৃদয় প্রমুখ।
অনুষ্ঠান শেষে অতিথিদের নিয়ে কেক কেটে মুনাজাতের মাধ্যমে দোয়া করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

আরো দেখুনঃ