বুড়িচং উপজেলার পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পএ দাখিল

ষষ্ঠ জাতীয় উপজেলা পরিষদ নির্বাচনে বুড়িচং উপজেলায় ২ রা মে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। নির্বাচন অফিস সূত্রে জানা যায়, শেষ দিনে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৪ জন,মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন,পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মোট ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন।চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীরা হলেন,থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা আখলাক হায়দার, ও তার সহোদর ভাই তারেক হায়দার, অ্যাডভোকেট রেজাউল করিম, ইন্জিঃ বাছির খান।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পান্না আক্তার, ও প্রভাষক লাভলী আক্তার। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মোঃ মেজবাহুল হক খান চৌধুরী, জসিম উদ্দিন, মোঃ আলাউদ্দিন ও রকিবুল ইসলাম। উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে চারজন প্রার্থীই দীর্ঘ একমাস যাবৎ প্রচার – প্রচারনা ও উঠান বৈঠক করে আসছে।

মহিলা ভাইস চেয়ারম্যান দুই জনেই বুড়িচং সদর গ্রামের ভূইয়া গোষ্ঠীর একজন হল ছেলের বউ আরেক জন কন্যা এই নিয়ে ব্যাপক উত্তেজনা ও গুঞ্জন চলছে। তবে দুই জনে অতীতে জন প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

লাভলী আক্তার সাবেক জেলা পরিষদের মহিলা সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন,আর পান্না আক্তার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছিলেন।পুরুষ ভাইস চেয়ারম্যান হিসেবে এবার তেমন আলোচিত প্রার্থী না থাকায় এটি নিয়ে তেমন আলোচনা শোনা যায় না।

আরো দেখুনঃ