বৃষ্টির কবলে পঞ্চগড়

পঞ্চগড় প্রতিনিধি।।

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ে গত দুদিন ধরে দেখা দিয়েছে ঝড়ো বৃষ্টি। তবে দেশে মোখার প্রভাব কেটে গেলেও উত্তর- দক্ষীণ থেকে ঝড়ো মেঘ দেশের বিভিন্ন অঞ্চলের উপর ছড়িয়ে পড়ায় এই বৃষ্টি নামছে বলে জানান আবহাওয়া অফিস।

গতকাল বুধবার গভির রাতে ঝড়ো বৃষ্টি নামলেও বৃহস্পতিবার (১৭, ১৮ মে) সকাল থেকে সকাল সাড়ে ১১টা পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় থেমে থেমে বৃষ্টিপাত নামার খবর পাওয়া যায়।

আবহাওয়া অফিস বলছে, বৃহস্পতিবার (১৮ মে) সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় তেঁতুলিয়ায় ১১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। এর মাঝে বাতাসের গতিবেগ ছিল ঘন্টায় ২৫ কিলোমিটার।

পঞ্চগড় শহরের চৌরঙ্গী মোড়ের ব্যবসায়ী আবিদ হাসান, আরিফুল ইসলাম বলেন, দিনভর একটা গরম আবহাওয়া থাকার পর সন্ধা থেকে সকাল পর্যন্ত বিভিন্ন সমস্য এই বৃষ্টিপাত দেখা মিলছে। তবে সব থেকে বেশী ঝড়ো বৃষ্টি হচ্ছে রাতে।

আমিনার রহমান নামে এক রিকশা চালক বলেন, হঠাৎ বৃষ্টিতে অনেক সময় সমস্যায় পড়তে হচ্ছে। এতে করে বাজারে লোক সংখ্যাও অনেক কম থাকছে।

তেঁতুলিয়া আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল শাহ্ বলেন, ঝড় মোখার পর মেঘ দেশে ছড়িয়ে পড়ায় আগামী কয়েকদিনে আরো বজ্র বৃষ্টিসহ থেমে থেমে বৃষ্টি হওয়ার আশঙ্খা রয়েছে।

শান্ত/অননিউজ

আরো দেখুনঃ