বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন স্বস্তিকা

অনলাইন ডেস্ক।।

শীত আসলেই বিয়ের সানাই বাজতে শুরু করে চারিপাশে। পিছিয়ে নেই অভিনেত্রী-অভিনেতারাও। ফলে টলিপাড়ায় জমে উঠেছে বিয়ের মৌসুম। একের পর এক তারকা বসছেন বিয়ের পিঁড়িতে।

আর এর মধ্যেই বেবি বাম্পের ছবি প্রকাশ করে রীতিমতো বোমা ফাটালেন কলকাতার আলোচিত-সমালোচিত জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। ছবিটি প্রকাশ পাওয়ার পর থেকেই ব্যাপক সমালোচনা শুরু হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। অনেকের মনেই প্রশ্ন উঠেছে তাহলে কি সুখবর দিতে চলেছেন অভিনেত্রী?

ওই ছবিতে দেখা গেছে, বেবি বাম্পে হাত দিয়ে আগলে রেখেছেন স্বস্তিকা। ওই ছবি দেখেই কৌতূহল বাসা বেঁধেছে তার ভক্ত-অনুরাগীদের মনে।

তবে ভক্ত-অনুরাগীরা যা ভাবছেন বিষয়টা ঠিক তেমন নয়। সোশ্যাল মিডিয়া প্রকাশ করা স্বস্তিকার ছবি গুলো তার আসন্ন সিনেমা ‘কালা’র শুটিং সেটের। সিনেমায় একজন অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে দেখা যাবে তাকে। তারই কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, একাধিক লুক সেটের পর, ‘ঊর্মিলা’র জন্ম।

প্রসঙ্গত, সাইকোলজিক্যাল থ্রিলার ছবিটি নির্মাণ করছেন পরিচালক অন্বিতা দত্ত। সিনেমায় স্বস্তিকা ছাড়াও আরও অভিনয় করেছেন, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়, ইরফান খান পুত্র বাবিল, বরুণ গ্রোভার, তৃপ্তি দিমরি, স্বানন্দ কিরকিরেসহ অনেকেই। ছবিটি ডিসেম্বরের প্রথম দিন মুক্তি পাবে বলে জানা গেছে।

আরো দেখুনঃ