বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট উদ্যোগে ১৫ লক্ষ টাকার অনুদানের চেক বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি।।

বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট উদ্যোগে শুভ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে প্রধানমন্ত্রী ত্রাণ ও কল্যাণ তহবিল ও বৌদ্ধ ধর্মীয় ট্রাস্টের নিজস্ব তহবিল থেকে প্রাপ্ত অনুদান খাগড়াছড়ি জেলার বিভিন্ন উপজেলায় বৌদ্ধ বিহারে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়।

শুক্রবার বিকেলে খাগড়াছড়ি ক্ষুদ্র নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট অডিটোরিয়ামে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট খাগড়াছড়ি জেলার ট্রাস্টি রুপনা চাকমার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, দেশ রত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা ও নিরলস প্রচেষ্টায় আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। তিনি এ দেশের শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের রুপকার ও ধর্মানুরাগী।

তিনি আরো বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানের ক্ষেত্রে ধর্মীয় প্রতিষ্ঠান ও পিছিয়ে না থাকে সে পরিকল্পনা করে প্রত্যেক ধর্মের মানুষের কল্যাণের জন্য ট্রাস্ট গঠন করেছে।
এসময় ৮৪ টি বৌদ্ধ বিহারে ১৫ লক্ষ টাকা আর্থিক অনুদানের চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এসময় দারুন বিকাশ ত্রিপুরা উপস্থাপনায় চেক বিতরণ অনুষ্ঠানে পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে সদস্য আশুতোষ চাকমা, সদস্য নীলোৎপল খীসা, সদস্য শতরুপা চাকমা, সদস্য ক্যজরী মারমা, সদস্য শাহীনা আক্তারসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আরো দেখুনঃ