ব্যবসায়ীকে পুলিশের সোর্স সন্দেহে কাঁটা দিয়ে দোকান ও চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে ডাকাতের স্বজনরা

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে ডাকাতি মামলার পলাতক আসামি গ্রেফতার হওয়ায় এক ব্যবসায়ীকে পুলিশের সোর্স সন্দেহে কাঁটা দিয়ে দোকান ও চলাচলের রাস্তা দশ দিন ধরে অবরুদ্ধ করে রেখেছে ডাকাতের স্বজনরা। এতে ওই ব্যবসায়ী সহ প্রায় ৩০টি পরিবারের শতাধিক লোকজন মানবেতর জীবন যাপন করছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার চরদরবেশ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ চরদরবেশ গ্রামের সোহাগ সওদাগরের দোকান ও বাড়িতে। ইউপি সদস্য সহ স্থানীয় সমাজপতিরা মীমাংসার উদ্যোগ নিয়ে ব্যর্থ হওয়ায় নিরুপায় হয়ে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী মো. সোহাগ রোববার বিকালে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ক্ষতিগ্রস্ত পরিবার, এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ৭ জুলাই রাতে একটি ডাকাতি মামলার পলাতক আসামি আতিক উল্যাহ বাবুকে পুলিশ গ্রেফতার করে। সে দক্ষিণ চরদরবেশ গ্রামের শফি উল্যাহর ছেলে। বাবুর পরিবারের সদস্যরা তাকে গ্রেফতারের নেপথ্যে স্থানীয় সোহাগ স্টোরের মালিক মো. সোহাগকে পুলিশের সোর্স হিসেবে সন্দেহ করে। এতে বাবুর স্বজনরা ক্ষিপ্ত হয়ে ৮জুলাই সকালে সোহাগের দোকানের সামনে ও ৮টি বাড়ির শতাধিক লোকজনের চলাচলের রাস্তায় কাঁটার ঘেরা দিয়ে অবরুদ্ধ করে রাখে। বিষয়টি নিয়ে ইউপি সদস্য সহ সমাজপতিদের কাছে বিচার দাবি করায় শনিবার (১৫জুলাই) সন্ধ্যায় গ্রেফতারকৃত ডাকাত বাবুর পিতা শফি উল্যাহ, স্ত্রী রোজি আক্তার, তার ভাই শামীম, রাকিব, বোন মুন্নী, জনি ও চাঁদনি মিলে সোহাগ ও তার স্ত্রীর ওপর হামলা করে মারধর করে।

চরদরবেশ ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য জামশেদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিরা প্রভাবশালী হওয়ায় তিনি ও সমাজপতিদের কথা শুনছেননা।

সোনাগাজী মডেল থানার ওসি মুহাম্মদ খালেদ হোসেন দাইয়্যান লিখিত অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ