ব্যাটালিয়নের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়েছে বিজিবি

হিলি প্রতিনিধি।।

জয়পুরহাট -২০ বিজিবি ব্যাটালিয়নের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী (বিএসএফ)কে মিষ্টি উপহার দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানানো হয়।

রবিবার দুপুর ১টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলম হোসেন বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার এসি সীমা সিংহের হাতে মিষ্টি তুলে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানান ও কুশল বিনিময় করেন।

এসময় সেখানে বিজিবির আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলীসহ দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর নারী ও পুরুষ সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলম হোসেন জানান, আজ জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষে আমরা আমাদের দায়ীত্বপুর্ন এলাকার বিপরীতে দায়ীত্বরত ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফকে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের পক্ষ থেকে মিষ্টি উপহার দিয়ে আমাদের ব্যাটালিয়নের প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছি।

হিলি সীমান্তে দীর্ঘদিন ধরেই দুদেশের বিভিন্ন জাতীয় দিবস ও ধর্মীয় উৎসবগুলোতে দু বাহিনীর পক্ষ থেকে একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি।এতে করে সীমান্তে দায়িত্বরত দুবাহিনীর মাঝে সৌহাদ্য, সম্প্রতি ও ভ্রাতৃত্বপুর্ন সম্পর্ক বজায় থাকে।

আরো দেখুনঃ