ব্রাহ্মণপাড়ায় গাঁজাসহ ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার-৪

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি ।।

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার শশীদল ইউনিয়নে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাঁজা ও বিভিন্ন স্থানে আরেকটি অভিযানে ওয়ারেন্টভুক্ত আসামীসহ চারজনকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।

থানা সূত্রে জানা যায়, থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা’র নির্দেশে থানার এসআই সাইফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স রবিবার সকালে উপজেলার শশীদল ইউনিয়নের শশীদল-বাগড়া সড়কের রাস্তার উপর থেকে অভিনব পন্থ্যায় গাঁজা পাচারকালে ৪০ কেজি গাঁজাসহ আশাবাড়ী গ্রামের সেলিম মিয়ার ছেলে মোঃ দেলোয়ার হোসেন (২৩)কে আটক করে।

এছাড়া থানার আরেকটি আভিযানিক দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত তিনজন আসামীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- সিদলাই গ্রামের ফুল মিয়ার ছেলে মোঃ রুবেল মিয়া (৩২), চান্দলা গ্রামের হান্নান শাহ এর ছেলে মোঃ নাছির মিয়া (২৬) এবং গঙ্গানগড় গ্রামের মৃত ছায়েদ আলীর ছেলে সরু মিয়া (৫৫)।

তারা উভয়েই বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী বলে পুলিশ জানায়। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।

আয়েশা আক্তার/অননিউজ24

আরো দেখুনঃ