ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জের ধরে ৩ সন্তানের জননীকে ছুরিকাঘাতে হত্যা করেছে স্বামী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জের ধরে জান্নাতুল ফেরদৌসী (৩৫) নামের ৩ সন্তানের জননীকে ছুরিকাঘাতে হত্যা করেছে স্বামী কাউসার মোল্লা (৫০)। তিনি অবসরপ্রাপ্ত সেনা সদস্য। আজ বুধবার সকালে পৌর শহরের কলেজ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ সকালেই ঘর থেকে নিহতের মরদেহ উদ্ধার করেন। নিহত জান্নাতুল ফেরদৌসী জেলার আখাউড়া উপজেলার গঙ্গাসাগর দিঘীর পাড় এলাকার মৃত আরু মিয়ার মেয়ে। ঘটনার পর থেকে ঘাতক স্বামী পলাতক রয়েছে। সে সদর উপজেলার ঘাটিয়ারা গ্রামের মৃত মোঃ আউয়াল মিয়ার ছেলে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, কাউসার মোল্লা ও জান্নাতুল শহরের কলেজ পাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকত। তবে কাউসার দীর্ঘদিন ধরে জুয়া খেলা ও পরকীয়ায় লিপ্ত। এসব নিয়ে প্রায়ই জান্নাতুলের সাথে স্বামীর কলহ চলত। এরই জের ধরে সকালে কাউসার মোল্লা ধাঁড়ালো ছুরি দিয়ে স্ত্রী জান্নাতুলকে হত্যা করে। বিষয়টির টের পেয়ে তাদের সন্তানরা কক্ষে যাওয়া মাত্রই তিনি তাদের ঘরে আটকিয়ে পালিয়ে যান।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘাতক স্বামীকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আরো দেখুনঃ