ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া, বিজয়নগর ও হবিগঞ্জের মাধবপুর সীমান্তবর্তী এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও চোরাচালান মালামাল উদ্ধার করেছে বিজিবির ২৫ ব্যাটালিয়নর (সরাইল ব্যাটালিয়ন) এর সদস্যরা। উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে ২,৩২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২৮৭ বোতল ইস্কফ সিরাপ, ২৩ কেজি গাঁজা, ১১ বোতল বিয়ার এবং ভারতীয় স্কীন শাইন ক্রীম- ৯০০পিস।

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া বিজয়নগর ও হবিগঞ্জ জেলার মাধবপুর সীমান্তবর্তী রাজনগর, সেজামোড়া, কল্যাণপুর, তোফায়েলনগর, আব্দুল্লাহপুর এবং রাজেন্দ্রপুর এলাকায় পৃথক পৃথক অভিযানে চালিয়ে এ বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও চোরাচালান মালামাল উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে বিজিবির ২৫ ব্যাটালিয়নর পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, আটককৃত মাদ্রকদ্রব্যগুলো ব্রাহ্মণবাড়িয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জমা এবং ধ্বংসের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। চোরাচালান মালামাল আখাউড়া কাষ্টমসে জমা করা হয়েছে।

এ বিষয়ে সরাইল ব্যাটালিয়ন (২৫ বিজিবি) অধিনায়ক, লেঃ কর্নেল সৈয়দ আরমান আরিফ, (পিএসসি) জানান, সীমান্ত এলাকা দিয়ে কোন রকম মাদক যেন দেশে ঢুকতে না পারে সেজন্য বাংলাদেশ বর্ডার গার্ড সবসময় সীমান্ত এলাকায় জাগ্রত রয়েছে। মাদকমুক্ত সমাজ গঠনে বিজিবি নিরলসভাবে কাজ চালিয়ে যেতে বদ্ধ পরিকর। ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকায় নিরবিচ্ছিন্ন টহল তৎপরতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আরো দেখুনঃ