ভাইরাসকে ছাড়াই তৈরি হচ্ছে ‘থ্রি ইডিয়টস’?

অনলাইন ডেস্ক।।

বলিপাড়ায় চর্চার কেন্দ্রে এখন একটাই কানাঘুষো। ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে নাকি? দিন কয়েক আগে সমাজমাধ্যমের পাতায় কারিনা কাপুর খানের পোস্টে ঘনীভূত হয় রহস্য। এ বার সেই জল্পনায় ধন্দে পড়লেন স্বয়ং বীরু সহস্ত্রবুদ্ধি ওরফে ভাইরাস। ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল তৈরি হচ্ছে, অথচ তাকেই জানানো হল না? রীতিমতো অবাক ভাইরাস। খানিকটা চটেও গেলেন তিন ইডিয়টের উপরে। সমাজমাধ্যমে পোস্ট করলেন সেই ভিডিও।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিও পোস্ট করেছেন বলিউড অভিনেতা বোমন ইরানি। সেখানে অভিনেতার প্রশ্ন, ‘‘তোমরা করছটা কী? এই ক্লিপিংটা ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে! তোমরা কী করে ভাইরাসকে ছাড়া ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল বানানোর কথা ভাবতে পারো?’’

তিন ইডিয়টের কাজকর্মে রীতিমতো হতাশ বোমন। তার কথায়, ‘‘ভাগ্যিস কারিনা আমাকে এটা জানালো। আমি তো না হলে জানতেই পারতাম না। এটা ঠিক হচ্ছে না, একদম ঠিক কাজ হচ্ছে না।’’ বোমন আরও বলেন, ‘‘এত বড় একটা বিষয় ঘটে যাচ্ছে, আর আমাদের জানানোরও প্রয়োজন বোধ করছ না তোমরা। এই তোমাদের বন্ধুত্বের নমুনা!’’ বোমনের দাবি, ‘‘নিশ্চয়ই জাভেদ জাফরিও এই বিষয়ে কিছুই জানেন না। প্লিজ ওকে ফোন করে জানাও তোমরা।’’ বোমনের এই ভিডিওর উত্তর দিয়েছেন শরমন জোশি।

ভিডিওর নীচে অভিনেতা লেখেন, ‘‘ক্ষমা করবেন ভাইরাস… মানে বোমন ইরানি স্যর। আপনি প্লিজ রাগ করবেন না। আমি আপনাকে সব কিছু বুঝিয়ে বলছি। আপনি প্লিজ ফোন তুলুন।’’ দিন কয়েক আগে একটি ভাইরাল হওয়া ছবি নিজের সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন কারিনা কাপুর খান। কারিনা দাবি করেন, আমির খান, শরমন জোশি ও আর মাধবন নাকি ‘থ্রি ইডিয়টস’ ছবির সিক্যুয়েলের জন্য কাজ শুরু করে দিয়েছেন। কিন্তু তাকে নাকি জানানোই হয়নি। তাকে ছাড়া কী করে ছবির কাজ শুরু করলেন ওই তিন জন, তা ভেবেই অবাক কারিনাও। এ বার একই ঘটনা ঘটল বোমন ইরানির সঙ্গে।

আসলে, আসন্ন ছবি ‘কংগ্র্যাচুলেশন্স’-এর জন্য আপাতত প্রচারে ব্যস্ত বলিউড অভিনেতা শরমন জোশি। শোনা যাচ্ছে, ছবির প্রচারের জন্যই এই কৌশল অবলম্বন করেছেন অভিনেতা। মাসখানেক আগেও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছিল আমির, মাধবন ও শরমনের একটি ভিডিও। তখন থেকেই ‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েলের জল্পনা তুঙ্গে। সত্যিই ছবির দ্বিতীয় ভাগ তৈরি হলে যে দর্শকের অভাব হবে না, তা বলাই যায়।

সূত্র: আনন্দবাজার

ফরহাদ/অননিউজ

আরো দেখুনঃ