ভাই হত্যার বিচার চাওয়ায় মা-মেয়েকে হুমকি, জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

সোনাগাজী, ফেনী প্রতিনিধি।।
ফেনীর সোনাগাজীতে ভাই হত্যার বিচার চাওয়ায় মা-মেয়েকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। মা-মেয়ের জানমালের নিরাপত্তা চেয়ে রোববার দুপুরে সংবাদ সম্মেলন করেছেন ওই নারী। সোনাগাজী প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে ভুক্তভোগী নারী রিজিয়া সুলতানা বলেন, তিনি জীবন সংগ্রামে টিকে থাকা একজন অসহায় নারী।

দুর্বৃত্তদের অকথ্য ভাষায় গালমন্দ ও অব্যাহত প্রাণ নাশের হুমকিতে তিনি ও তার এসএসসি পরীক্ষার্থী কন্যা পালিয়ে মানবেতর জীবন যাপন করছেন। একই সঙ্গে মা-মেয়ের জানমালের নিরাপত্তা চেয়ে ছয় জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগও দিয়েছেন।

ভুক্তভোগী রিজিয়া সুলতানা চরচান্দিয়া ইউনিয়নের আরব আলী সারেং বাড়ির ছিদ্দিকুর রহমানের কন্যা।

তিনি আরও বলেন, তার মালিকীয় জমিতে ঝরা পাতা কুড়ানোকে কেন্দ্র করে গত ১০ মার্চ তার ভাই ইব্রাহীম খলিলকে অপর ভাই মোশারফ হোসেন সবুজ ও তার স্ত্রী সুলতানা আক্তার পিটিয়ে আহত করে। সে চমেকে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩মার্চ মৃত্যবরণ করেন। ভাই হত্যার বিচার চেয়ে তিনি গণমাধ্যমে বক্তব্য দিয়েছিলেন। হত্যার ঘটনাটিকে দুর্ঘটনা বলে প্রচার করে ধামাচাপা দিতে চেয়েছিল দুৃর্বৃত্তরা। এতে আসামি ও তার সহযোগীরা ক্ষিপ্ত হয়ে ওঠে। তার মালিকীয় প্রায় ১৮ শতক জমি জবর দখলে নিতে দুর্বৃত্তরা মরিয়া হয়ে ওঠে। তিন দফায় প্রতিপক্ষ আবু সাঈদ, মো. আরিফ, তাজুল ইসলাম মিস্টার, জসিম উদ্দিন, নেয়ামত উল্যাহ স্বপন ও শাহাদাত হোসেন সবুজ তাকে এবং তার কন্যাকে হত্যার হুমকি দিয়ে মারধর ও অকথ্য ভাষায় গালমন্দ করেন। এতে তিনি তার বেঁচে থাকার অবলম্বন একমাত্র কন্যাকে নিয়ে নিরাপত্তাহীন হয়ে পড়েছেন।

এফআর/অননিউজ

আরো দেখুনঃ