ভাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা

ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি।।

ফরিদপুরের ভাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে দৈনিক অবজারভার পত্রিকার সাংবাদিক মাহমুদুর রহমান তুরানের উপর হামলা চালিয়েছে একদল দুস্কৃতকারী। মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্র কমপ্লেক্স সংলগ্ন রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে। হামলার শিকার মাহমুদুর রহমান রনি জানান, প্রতিদিনের ন্যায় বাসা হইতে সে মোটরসাইকেল নিয়ে হাসপাতালের সামনে আসা মাত্র এলাকার দুস্কৃতকারী ওমর মোল্লা,রতন মোল্লাসহ ৭/৮ জন পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এলে দুস্কৃতকারীরা ঘটনাস্থল ত্যাগ করেন। পরে তারা হুমকি দিয়ে জানায়,যে ভবিষ্যতে ডাক্তারের বিরুদ্বে কোন লেখালেখি করলে কঠিন পরিনতি হবে।

মাহমুদুর রহমান তুরান আরও বলেন, বর্তমানে দায়িত্বরত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোহসিন উদ্দিন ফকির স্থানীয় দুষ্কৃতকারীদের সাথে নিয়ে নানা অপকর্ম করে যাচ্ছে। তার এহেন কর্মকান্ডে বাধা দেওয়া এবং কুকীর্তি মিডিয়ায় তুলে ধরায় ক্ষিপ্ত হয়ে দুস্কৃতকারৈিদর দিয়ে হামলা চালিয়েছে। এদিকে এ ঘটনার জেরে ভাঙ্গা থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এদিকে হামলার ঘটনায় সাংবাদিক সমাজ সহ সচেতন মহল তীব্র নিন্দা জানিয়েছেন।

উল্লেখ্যযে ,ভাঙ্গা হাসপাতালের এই দুর্ণীতিবাজ কর্মকর্তা ডা: মহাসিন উদ্দিন ফকিরের বিরুদ্ধে জাতীয় পত্রিকায় সংবাদ প্রচার করে,তিনি মাতৃস¦াস্থ্য ভাউচার স্কীমের টাকা আত্মসাৎ,সরকারি গাড়ি ব্যবহার করে বিভিন্ন হাসপাতালে সিজার করেন,্এই বিষয়গুলো নিয়ে স্থানীয় সংবাদকর্মীরা বিভিন্ন সময় সংবাদ পরিবেশন করলে তিনি সংবাদ কর্মিদের নামে আইসিটি আইনে মামলা করেন।

আরো দেখুনঃ