ভাড়াটিয়ার নগ্ন ভিডিও ধারণ করে চাঁদা দাবি

অনলাইন ডেস্ক।।

গাজীপুরের টঙ্গীতে এক পোশাককর্মীর (২৮) নগ্ন ভিডিও ধারণ করে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে আব্বাস উদ্দিন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (৫ মার্চ) টঙ্গী পশ্চিম থানার ইনচার্জ (ওসি) শাহ আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (৪ মার্চ) সকালে কলাবাগান লাল মসজিদ বস্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ভুক্তভোগী পোশাককর্মী দীর্ঘ ৬ মাস ধরে আব্বাসের বাড়িতে ভাড়া থেকে পার্শ্ববর্তী একটি পোশাক কারখানায় চাকরি করে আসছেন। তার স্বামী টঙ্গী বিসিক এলাকায় একটি কারখানায় চাকরি করেন। গত ২৮ ফেব্রুয়ারি বিকেলে আব্বাস ভুক্তভোগী পোশাককর্মীর কক্ষে গিয়ে তার অজান্তে কাপড় পরিবর্তনের নগ্ন ভিডিও ধারণ করে দুই লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে নগ্ন ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে চলে যায়।

এদিকে চাঁদা না পেয়ে ভুক্তভোগী পোশাককর্মীর ওপর নানানভাবে মানসিক চাপ সৃষ্টি করতে থাকে আব্বাস। একপর্যায়ে গত ১ মার্চ রাত পৌনে ১২টার দিকে আব্বাস ওই নগ্ন ভিডিও ক্লিপটি ভুক্তভোগীর স্বামীর (রবিউল ইসলাম রাজু) ইমেইলে পাঠায়। পরে বিষয়টি তার স্বামী জানার পর তাদের মধ্যে সাংসারিক অশান্তি শুরু হয়। গত শুক্রবার রাতে ভুক্তভোগী বাদী হয়ে পশ্চিম থানায় একটি অভিযোগ করেন।

ইনচার্জ (ওসি) শাহ আলম জানান, থানায় মামলার পর গ্রেপ্তারকৃত আব্বাসকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

আরো দেখুনঃ