ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানিকছড়ি উপজেলা প্রশাসন

অনলাইন ডেস্ক।।

গত কয়েকদিনের ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে মানিকছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার তিনটহরী সরকারি প্রাথমিক বিদ্যালয় খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নজরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সাদিয়া নূরীয়া, সহকারি কমিশনার (ভূমি) শাহীনা নাছরিন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আতিকুর রহমান, নোমান ইবনে হাফিজ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাজী মাসুদুর রহমান, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রাশেদ, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. আরব আলী (সাবেক ইউপি চেয়ারম্যান) সাধারণ সম্পাদক মো. মীর হোসেন, যুগ্মসম্পাদক মো. আবুল কাশেম, উপজেলা যুব দলের যুগ্ম-আহবায়ক ও মানিকছড়ি ইউপি সদস্য মো. মোশারফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সমন্বয়ক মো. মাসুদ-উজ- জামান উপস্থিত ছিলেন।

এ সময় জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নজরুল ইসলাম বলেন, প্রকৃত ক্ষতিগ্রস্ত পরিবারেরকে সর্বাত্মক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত রয়েছে। তাছাড়া পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত পরিবারকেও পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হবে। প্রকৃত ক্ষতিগ্রস্ত একটি পরিবারও যাতে এ সহায়তা থেকে বাদ না পড়ে তিনি এ বিষয়ে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান।

ইতোপূর্বে ৫-১০ কেজি করে চাল বিতরণ করা হলেও এবারই প্রথম ১৫ কেজি করে চাল পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছে উপকারভোগীরা।

সূত্রঃ বিডি24লাইভ
একে/অননিউজ24

আরো দেখুনঃ